ইস্ট বেঙ্গল ক্লাবের পক্ষ থেকে প্রেস বিজ্ঞপ্তি

0 0
Read Time:2 Minute, 3 Second

নিউজ ডেস্ক::গতকাল,শনিবার অর্থাৎ ১৩ মে ২০২৩, একটি প্রেস বিজ্ঞপ্তি প্রকাশ করা হয় শতবর্ষ প্রাচীন ইস্ট বেঙ্গল ক্লাবের পক্ষ থেকে। সেই বিজ্ঞপ্তিতে জানানো হয়,

ইস্টবেঙ্গল ক্লাবের শতবর্ষ উদযাপনের অঙ্গ হিসেবে আজ ১৩ই মে “Whats in d Name” এর প্রযোজনায় ইস্টবেঙ্গল ক্লাব মাঠে DA-BAANG, The Tour – Reloaded” এই মেগা মিউজিক্যাল ডান্স শো টি অনুষ্ঠিত হলো। সুপারস্টার সলমান খানের নেতৃত্বে সোনাক্ষী সিনহা, জ্যাকলিন ফার্নান্ডেজ, প্রভু দেবা, গুরু রনধাওয়া, আয়ুষ শর্মা, পূজা হেগরে, কামাল খান সহ আরো অনেকে এই অনুষ্ঠানে পারফর্ম করেন।  

উক্ত অনুষ্ঠানে ইস্টবেঙ্গল ক্লাব সম্মানিত করে সুপারস্টার সলমান খানকে। লাল হলুদ উত্তরীয়,  বিশেষ ভাবে ডিজাইন করা ক্লাবের শতবর্ষের কয়েন, সলমান খানের পছন্দের ২৭ নম্বরে অঙ্কিত ক্লাবের জার্সি এবং ইস্টবেঙ্গল ক্লাবের আজীবন সদস্য কার্ডের মাধ্যমে ইস্টবেঙ্গল ক্লাবের কার্যকরী সমিতির সদস্যবৃন্দ সম্মানিত করেন সুপারস্টার সলমান খানকে। ক্লাবের সহ সচিব রূপক সাহা, কার্যকরী সমিতির সদস্য দেবব্রত সরকার, ডাঃ শান্তি রঞ্জন দাসগুপ্ত, রজত গুহ, সদানন্দ মুখার্জি, দীপঙ্কর চক্রবর্তী সহ আরো অনেকে উপস্থিত ছিলেন সুপারস্টারকে ক্লাবের তরফ থেকে সম্মানিত করবার অনুষ্ঠানে।  

ধন্যবাদান্তে
ইস্টবেঙ্গল ক্লাব

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!