কঠিন অঙ্ক কেকেআরের সামনে

0 0
Read Time:3 Minute, 43 Second

নিউজ ডেস্ক::রবিবার আইপিএলে চিপক স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে খেলতে নামছে কেকেআর। নাইট ব্রিগেডের এবারের মতো ছুটি হয়ে গিয়েছে টুর্নামেন্ট থেকে এটা প্রায় নিশ্চিত। মহেন্দ্র সিং ধোনির চেন্নাই এর বিরুদ্ধে শুধু একটা নিয়ম রক্ষার ম্যাচ খেলতে নামবে কেকেআর।

কিন্তু এখনও একটা ক্ষীণ থেকে ক্ষীণতম আশা রয়েছে কেকেআরের প্লে অফে যাওয়ার। তবে তার জন্য শুধু নিজেদের ম্যাচ জিতলেই হবে না তাকিয়ে থাকতে হবে অন্য দলের ফলাফলের দিকে। একইসঙ্গে মেলাতে হবে অনেক জটিল একটা অঙ্ক।

কলকাতা ১২ ম্যাচে ৫ জয় ৭ হার নিয়ে পয়েন্ট ১০। একটি চেন্নাই সুপার কিংস ও অন্যটি লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে। দু’টি ম্যাচই প্রথমে জিততে হবে কেকেআরকে। তা হলে তাদের পয়েন্ট হবে ১৪। তার পরে অন্য দলের খেলার দিকে তাকিয়ে থাকতে হবে নীতীশ রানাদের।

অঙ্কের হিসেব সরিয়ে রেখে আগে রবিবার সিএসকের বিরুদ্ধে জিততে হবে নাইটদের। তাহলে চতুর্থ স্থানে থেকে প্লে অফে ওঠার একটা আশা থাকবে কলকাতার। এরপর ঘরের মাঠে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে জিততেই হবে। শুধু জিতলেই হবে না ভালো রানরেটের সঙ্গে জিততে হবে কেকেআরকে।কিন্তু অঙ্ক ও বাস্তব আলাদা। তাই সুযোগ থাকলেও কেকেআরের প্লে-অফে ওঠার সম্ভাবনা খুব কম।

অন্যদিকে ১২ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে লিগে দুই নম্বরে রয়েছে ধোনি বাহিনী। ঘরের মাঠে জিতে প্লে অফের পথে আরও এক কদম এগিয়ে যাওয়াই লক্ষ্য সিএসকের।এই ম্যাচে সিএসকে ফেরাতে পারে বেন স্টোকসকে। নেটে ব্যাটিং বোলিং করেছেন ব্রিটিশ এই অল আউন্ডার।

চিপকের মাঠে এই মরসুমে চার বার দুশোর উপর রান উঠেছে, তবে শেষ ম্যাচে উইকেট একটু স্লো দেখিয়েছে। তবে স্পিনারদের জন্য অতিরিক্ত টার্নার থাকছে না।চেন্নাইয়ে তাপমাত্রা এখন ৪০ ডিগ্রির কাছাকাছি। ম্যাচে বৃষ্টির আভাস নেই।

কলকাতা নাইট রাইডার্স(সম্ভাব্য দল)- জেসন রয়, রহমানুল্লাহ গুরবাজ (উইকেটকিপার), ভেঙ্কটেশ আইয়ার, নীতীশ রানা (অধিনায়ক), আন্দ্রে রাসেল, রিঙ্কু সিং, সুনীল নারিন, শার্দুল ঠাকুর, বৈভব অরোরা, হর্ষিত রানা, বরুণ চক্রবর্তী,সুযশ শর্মা
চেন্নাই সুপার কিংস(সম্ভাব্য দল)- ঋতুরাজ গায়কোয়াড়, ডেভন কনওয়ে, অজিঙ্ক রাহানে,অম্বাতি রায়ুডু, মঈন আলি, শিবম দুবে, রবীন্দ্র জাদেজা, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক ও উইকেটকিপার), দীপক চাহার, মাহিশ থিকশানা, মাথিশা পাথিরানা, তুষার দেশপাণ্ডে, বেন স্কোটস।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!