মমতার দুয়ারে কেজরিওয়াল

0 0
Read Time:2 Minute, 37 Second

নিউজ ডেস্ক: কলকাতায় পৌঁছলেন অরবিন্দ কেজরিওয়াল। দিল্লি সরকারের উপর কেন্দ্রের আগ্রাসনের প্রতিবাদে সরব বিরোধী রাজনৈতিকদল গুলিকে পাশে পেতেই মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে এসেছেন বলে খবর। তবে শুধুই যে এই কারণ তা নয়। বিরোধী ঐক্য মজবুত করাও লক্ষ্য হতে পারে বলে মনে করা হচ্ছে ।

নীতীশ কুমারের পর এবার দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে এসেছেন। ধীরে ধীরে শক্তি বাড়াচ্ছে বিরোধী ঐক্য। যদিও কর্নাটকে কংগ্রেস সরকারের শপথ গ্রহন অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়নি অরবিন্দ কেজরিওয়ালকে। সে জায়গায় তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আমন্ত্রণ জানিয়েছিলেন।

মমতা বন্দ্যোপাধ্যায় নিজে সেখানে না গেলেও প্রতিনিধি পাঠিয়েছিলেন তিনি। তারপরেই অরবিন্দ কেজরিওয়ালের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে আসার নেপথ্যে অন্য রাজনৈতিক পরিকল্পনা রয়েছে বলে মনে করছে রাজনৈতিক মহল।

মনে করা হচ্ছে দিল্লিতে আমলাদের নির্বাচনের ক্ষেত্রে কেন্দ্র সিদ্ধান্ত নিতে চায়। এমনই অর্ডিন্যান্স আনতে চলেছে মোদী সরকার। সেই অর্ডিন্যান্সের বিরোধিতায় যাতে সব বিরোধী দলগুলি সরব হয় সেই সমর্থন আদায়েই অরবিন্দ কেজরিওয়ালের কলকাতায় আসা বলে মনে করছে রাজনৈতিক মহল। এই নিয়ে তুমুল রাজনৈতিক জল্পনা শুরু হয়েছে।

আজই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক হওয়ার কথা দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের। নীতীশ কুমার আগেই কেজরিওয়ালকে সমর্থন জানিয়েছেন। অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে এসেছেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মানও। তিন সাংসদকে নিয়ে এসেছেন অরবিন্দ কেজরিওয়াল।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!