জয়েন্টের ফল প্রকাশ

0 0
Read Time:2 Minute, 29 Second

নিউজ ডেস্ক : ২০২৩ জয়েন্টের ফল প্রকাশিত হলো। দুপুর ২ টো ৩০ মিনিটে সাংবাদিক বৈঠক করে আনুষ্ঠানিকভাবে ফলপ্রকাশ করেছেন পশ্চিমবঙ্গ জয়েন্ট এন্ট্রাস বোর্ডের (WBJEE) চেয়ারম্যান মলয়েন্দু সাহা। তবে নিজেদের রেজাল্ট বা ‘র‍্যাঙ্ক কার্ড’ ডাউনলোডের জন্য আরও দেড় ঘণ্টা অপেক্ষা করতে হবে পরীক্ষার্থীদের। পশ্চিমবঙ্গ জয়েন্ট এন্ট্রাস বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইট www.wbjeeb.nic.in এবং www.wbjeeb.in থেকে তাঁরা রেজাল্ট দেখতে পারবেন। পশ্চিমবঙ্গ জয়েন্ট এন্ট্রাস বোর্ডের (WBJEE) চেয়ারম্যান মলয়েন্দু সাহা: অন্যবারের মতো তিনটি ধাপে হবে কাউন্সেলিং প্রক্রিয়া – অ্যালটমেন্ট, আপগ্রেডেশন এবং মপ-আপ রাউন্ড। কাউন্সেলিংয়ের প্রক্রিয়া সরলীকরণ করা হচ্ছে। একটি পুস্তিকা প্রকাশ করা হবে।

পশ্চিমবঙ্গ জয়েন্ট এন্ট্রাস বোর্ডের (WBJEE) চেয়ারম্যান মলয়েন্দু সাহা জানিয়েছেন, প্রতিটি বিষয়ে প্রাপ্ত নম্বর, জেনারেল র‌্যাঙ্কিং, ফার্মাসিতে র‌্যাঙ্ক থাকবে। জয়েন্টে প্রথম হলেন মহম্মদ, পড়তেন দিল্লি পাবলিক স্কুলে । রাজ্য জয়েন্টে প্রথম হলেন মহম্মদ সাহিল আখতার। রুবি পার্কের দিল্লি পাবলিক স্কুলের ছাত্র তিনি। গতবারের থেকে এবার রাজ্য জয়েন্টে বেড়েছে পরীক্ষার্থীর সংখ্যা
পশ্চিমবঙ্গ জয়েন্ট এন্ট্রাস বোর্ডের (WBJEE) চেয়ারম্যান মলয়েন্দু সাহা: ৩০ এপ্রিল পরীক্ষা নেওয়া হয়েছিল। মোট নথিভুক্ত প্রার্থীর সংখ্যা ১,২৪,৯১৯ (ছাত্রের সংখ্যা ৯১,৯৭৪, ছাত্রীর সংখ্যা ৩২,৯৪৪, রূপান্তরকামী একজন)। গতবার মোট পরীক্ষার্থীর সংখ্যা ছিল ১,০১,৪১৩ ছিল। এবার দিকে দিকে ভর্তির তোড়জোড় শুরু হবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!