বিস্ফোরক লকেট

0 0
Read Time:3 Minute, 6 Second

নিউজ ডেস্ক::খারাপ লাগে এমন দুর্নীতি করেছে, স্ত্রী-শ্যালিকা-পরিবারকে যুক্ত করেছে। কালো টাকাকে সাদা করতে কোম্পানি করে জনতার টাকা লুট করে বিদেশে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে। এদিন এমনটাই অভিযোগ করলেন হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়।

তিনি বলেন, রুজিরা বন্দ্যোপাধ্যায় একজন মহিলা। তাঁকে তিনি (লকেট) সম্মান দেন। কিন্তু তাঁকেও এই পাপের অংশীদার করা হয়েছে। লুক আউট নোটিশ থাকা সত্ত্বেও কী করে একজন বিদেশে যেতে পারে সেটাও একটা প্রশ্ন চিহ্ন। এর থেকে পালানোর একটা ইঙ্গিত তিনি পাচ্ছেন বলে জানিয়েছেন।

পঞ্চায়েতের আগে সরাসরি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, সরকারের এই কর্মসূচিকে কটাক্ষ করতে গিয়ে লকেট চট্টোপাধ্যায় (Locket Chatterjee) বলেন, এর আগে বারো বছরে নতুন করে যখনই নির্বাচন এসেছে তখনই দিদিকে বল, কবচ, নবজোয়ার, সরাসরি এসব হয়েছে, বিভিন্ন নাম দিয়ে।

যখন দেখছে পুরনো নাম বদনাম হয়ে যাচ্ছে, তখন আবার নতুন করে নাম দিয়ে একটা কিছু আনা হচ্ছে। দিদিকে এত বলেছে তার কোনওটাই পূরণ হয়নি। এজন্য একটা নতুন কেক নিয়ে এসে হাজির হয়েছে। এগুলো সব আই ওয়াশ। নির্বাচন এলেই এ সমস্ত হয়, কটাক্ষা করেছেন হুগলির বিজেপি সাংসদ।
বোলপুরের অনুব্রত মণ্ডলের বাড়ির পরিচারক বিদ্যুৎবরণ গাইনের এদিন সিবিআই হানার প্রসঙ্গে লকেট (Locket Chatterjee) বলেন, এটা হবেই। সায়গল থেকে একাধিক লোক নিয়ে অনুব্রত মণ্ডল সন্ত্রাসের রাজ চালিয়েছেন। দুনম্বরির রাজ চালিয়েছে। কয়লা-গরু পাচারের রাজত্ব করেছেন। গরিব মানুষকে যুক্ত করে টাকা সাইফোন করা হয়েছে। বিজেপি চায় দোষীদের শাস্তি হোক।

কুড়মি সম্প্রদায়কে তফশিলি উপজাতি তালিকাভুক্ত করার বিরুদ্ধে সরব আদিবাসীরা। রাজ্যের বিভিন্ন জায়গায় আদিবাসী সংগঠনগুলির ডাকে বনধ চলছে। এব্যাপারে প্রশ্ন করা হলে লকেট চট্টোপাধ্যায়(Locket Chatterjee) বলেন, সরকারের দায়িত্ব আদিবাসীদের সঙ্গে বসে আলোচনা করা। এদিন আদিবাসীদের এই কর্মসূচির জন্য দায়ী রাজ্য সরকার। এরা বিভাজনের রাজনীতিতে ভোট পেতে চায়, অভিযোগ লকেটের।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!