প্রকাশ্যে ‘অ্যানিম্যাল’ সিনেমার প্রি-টিজার

0 0
Read Time:3 Minute, 25 Second

নিউজ ডেস্ক::রণবীর কাপুরের অ্যানিম্যাল সিনেমাটি নিয়ে কিন্তু অনুগামীদের মধ্যে বেশ উদ্বেগের সৃষ্টি হয়েছে। সিনেমাটি অনুগামীরা পর্দায় দেখার জন্য মুখিয়ে রয়েছেন। এবার অ্যানিমেলের প্রি টিজারে ধরা দিলেন অভিনেতা। পরনে রয়েছে সাদা শার্ট, আর নিচে দক্ষিণী স্টাইলে সাদা ধুতি। পায়ে স্নিকার্স। অ্যানিম্যাল সিনেমার প্রি টিজার দেখে অবাক হয়েছেন অনুগামীরা।

ফিল্ম বিশ্লেষক তরণ আদর্শ রণবীর কাপুরের অ্যানিমালের সিনেমার প্রিটিজার পোস্ট করেছেন এবং ক্যাপশনও লিখেছেন, সংক্ষিপ্ত একটি ঝলক রয়েছে আপনাদের জন্য এবার একটা ঝড় আসতে চলেছে। রণবীর কাপুর লুক দেখে অবাক হয়েছেন সকলেই। ৫০ সেকেন্ডের এই ভিডিওতে দেখা গেছে দেখা গেছে রণবীরকে কুড়ুল চালিয়ে বেশ কয়েকজনকে মেরে ফেলতে।

আসন্ন সিনেমার প্রি টিজার দেখে খুশি হয়েছেন অনেকেই। সোশ্যাল মিডিয়া অনেক অনুগামীরা কিন্তু নানান কমেন্ট করেছেন। অনেকেই লিখেছে, দারুন সুন্দর লাগছে। কেউ বা লিখেছেন, অ্যাকশন ধর্মী সিনেমার জন্য রণবীরই বেস্ট। আবার কেউ বা লিখছে বিধ্বংসী লড়াই। রণবীরকে ধূমপান করতেও দেখা গেছে। এই সিনেমায় রণবীর কাপুরকে ছাড়াও অভিনয় করবেন রশ্মিকা মান্দানাও।

আসন্ন সিনেমাটি পরিচালনা করেছেন পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা। এই সিনেমায় অভিনয় করেছেন রণবীর কাপুর, রশ্মিকা মান্দানা, অনিল কপূর, ববি দেওল-সহ অন্যান্যরা। পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা নতুন বছরের শুরুর মধ্যরাতেই ‘অ্যানিম্যাল’ সিনেমার প্রথম লুক শেয়ার করেছেন। সেই সঙ্গে লিখেছেন সুন্দর ক্যপশনও। সেখানে তিনি লিখেছেন, প্রভাস ফ্যানেদের জন্য পক্ষ থেকে টিমের জন্য শুভ কামনা রইল’।

সিনেমাটি একটি অ্যাকশন থ্রিলার ছবি। আসন্ন সিনেমায় রণবীর কাপুরীর বাবার ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে অনিল কাপুরকে। খলনায়কের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ববি দেওলকে। রণবীরের স্ত্রীর ভূমিকায় দেখা মিলবে রশ্মিকা মান্দানাকেও।এই প্রথমবার রশ্মিকা ও রণবীরকে একসঙ্গে পর্দায় অভিনয় করতে দেখা যাবে। সিনেমাটি প্রযোজনা করবেন গুলশান কুমার ও টি-সিরিজ। চলতি বছরের অগাস্ট মাসের ১১ তারিখ সিনেমাটি মুক্তি পাবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!