বিজেপি প্রার্থীদের মনোনয়ন প্রত্যাহারের জন্য হুমকি, পথ অবরোধ বিক্ষোভ

0 0
Read Time:2 Minute, 20 Second

নিউজ ডেস্ক::হাঁসন বিধানসভাকেন্দ্রের সাহাপুর ও বুধিগ্ৰাম গ্রামপঞ্চায়েতে বিজেপি প্রার্থীদের মিথ্যা মামলায় ফাঁসানো এবং মনোনয়নপত্র প্রত্যাহার করতে তৃণমূলের হুমকি প্রতিবাদে সোমবার উনিশে জুন তারাপীঠে থানার সামনে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখায় বিজেপি প্রার্থী কর্মীসমর্থকরা ।
সাঁইথিয়া ব্লকের আমোদপুর গ্রামপঞ্চায়েতের একচল্লিশ নং বুথের বিজেপি প্রার্থী বন্দনা বাগ্দীকে মনোনয়ন প্রত্যাহার করার জন্য বিভিন্নরকমের হুমকি দেওয়া হয় ।
বিজেপিকর্মীরা খবর পাওয়া মাত্রই তাকে উদ্ধার করে নিয়ে আসে । বন্দনা বাগদী বলেন, “তৃনমূল নেতা বড়ো সাংড়া গ্রামের চিরঞ্জিত ওরফে বাবন মন্ডল এবং ছোটো সাংড়া গ্রামের বাবলু মাল হুমকি দিচ্ছে ।

গ্রামপঞ্চায়েতের ভিতরে ঢুকিয়ে মনোনয়ন প্রত্যাহার করার জন্য জোর করা হয় । আমোদপুর অঞ্চল তৃণমূল সভাপতি রাজীব ভট্টাচার্য্যের কাছে নিয়ে গিয়ে কি কি পাই নি সেগুলো বলতে বলে । আমি বলি এর আগে হাতে পায়ে ধরা সত্ত্বেও রাজীব ভট্টাচার্য্য আমার সমাধান করে নি । আমি কোনোরকমে পালিয়ে বাস ধরে বাড়ী এসে বিজেপি নেতাদের ঘটনার কথা জানাই । আমি মনোনয়ন তুলবো না বলে দিয়েছি ।

” সোমবার সকালে সাংবাদিক সম্মেলনে বিজেপি জেলা সভাপতি ধ্রুব সাহা বলেন, “তৃনমূলের সাতাশজন আমাদের প্রার্থীদের হুমকি দিচ্ছে । তাদের নামের তালিকা প্রশাসনকে দেবো । পুলিশ প্রশাসনের কিছু সৎ অফিসার আছেন এখনোও । দেড়শো বিজেপি প্রার্থী পরিবার নিয়ে জেলা কার্যালয়ে এসে উঠেছে ।”

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!