“নতুন বছর দিদিও ডাক পাবেন” – দিলীপ ঘোষ

0 0
Read Time:2 Minute, 23 Second

নিউজ ডেস্কঃ রবিবার এক দিলীয় সভায় হঠাৎ করেই বিজেপি নেতা দিলীপ ঘোষ মমতা বন্দ্যোপাধ্যায় মুখ্যমন্ত্রীর প্রসঙ্গ তুলে বলেন, আর কিছুদিন অপেক্ষা করুন। দিল্লির মুখ্যমন্ত্রীর মতো আমাদের মুখ্যমন্ত্রীও ডাক পাবেন। দিলীপ ঘোষ নিজের ভঙ্গিমায় বলেন, “দুই মন্ত্রী জেলে, এবার দিল্লির মুখ্যমন্ত্রী ডাক পেয়েছেন। ইডির অফিসে চা খেয়ে যান। আমাদের দিদি কেন ডাক পাবেন না? তাঁর এত ভাই বোন বাড়ির লোক সবাই ডাক পাচ্ছে। আসল জায়গাটা তো ওটাই। উনি কেন ছাড় পাবেন? একবার সিবিআই ডেকে চা খাওয়াক, কেমন গরম চা দেখে আসুক। আমার মনে হয় নতুন বছরে সেই সুযোগ আসবে। দিদিও নেমন্তন্ন পাবেন। তাড়াতাড়ি হওয়া উচিত। বাংলার মানুষের দাবি।”

বেশ শ্লেসের সঙ্গে তিনি বলেন, জেলের বাইরে ওই দলের কেউ থাকবে না। আপনার ভাইদের কথা শুনে আমরা বলছি। ভাইরা দিদিকে ভালো করে জানেন। কী করেন, না করেন, কার কাছ থেকে কত মাল নেন। ডাক পড়া চাই। কেউ যেন বাইরে না থাকে। নতুন বছরের আগে আরও কিছু লোককে জেলের ভাত খেতে হবে। এর উত্তরে তৃণমূল সাংসদ শান্তনু সেন বলেন, ‘দিলীপ ঘোষ একদিকে বলছেন, আমার দল হারাধন পার্টি হয়ে গেছে।

আরেক দিকে রাজনীতিতে ভেসে থাকতে এসব কথা বলছেন। বাস্তবটা তিনি নিজেও খুব ভালো জানেন, ইডি সিবিআই যদি নিরপেক্ষ তদন্ত করত তাহলে দিলীপ ঘোষকে ডেকে পাঠাত কারণ, নিয়োগ দুর্নীতিকাণ্ডের চক্রী প্রসন্ন রায়ের ফ্ল্যাটে দিলীপ ঘোষের বাড়ির দলিল পাওয়া গেছে’। সবটা মিলিয়ে বাংলার রাজনীতি বেশ গরম।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!