ক্যারিবিয়ান সফরের জন্য দল ঘোষণা ভারতের

0 0
Read Time:2 Minute, 3 Second

ইশা ভক্ত : ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য দল ঘোষণা করলো ভারত । ইংল্যান্ডের ওভাল টেস্টে ভাল খেলার জন্য এবং আইপিএলে দারুণ পারফরম্যান্সের জন্য এবার ওয়েস্ট ইন্ডিজ বনাম টেস্টে সহ অধিনায়কত্ব পেলেন আজিঙ্ক্যা রাহানে । এবার দলে নেওয়া হয়েছে বাংলার খেলোয়াড় মুকেশ কুমার কেও । কিন্তু ভারতের টেস্ট দল থেকে বাদ পড়ে গেছেন চেতেশ্বর পূজারা ও মহম্মদ শামি।

ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য ভারতের টেস্ট দলে রয়েছেন অধিনায়ক হিসেবে রোহিত শর্মা , সহ অধিনায়ক হিসেবে আজিঙ্ক্যা রাহানে । এছাড়াও টেস্ট দলে রয়েছেন বিরাট কোহলি , শুভমান গিল , সুযোগ পেয়েছেন ঋতুরাজ গায়কোয়াড, যশস্বী জায়েসওয়াল ও । এছাড়াও আছেন কে এস ভারত , ঈশান কিষান , রবিচন্দ্রন অশ্বিন , রবীন্দ্র জাদেজা , অক্ষর প্যাটেল , শার্দুল ঠাকুর , মহম্মদ সিরাজ , মুকেশ কুমার , জয়দেব উনাদকাট , নভদীপ সাইনি ।

এবং ভারতের একদিবসীয় দলে রয়েছেন অধিনায়ক রোহিত শর্মা , বিরাট কোহলি , শুভ্মান গিল , ঋতুরাজ গায়কোয়াড , সহ অধিনায়ক হার্দিক পান্ডিয়া , সুর্যাকুমার যাদব , সঞ্জু স্যামসন , ঈশান কিষান , রবীন্দ্র জাদেজা , শারদুল ঠাকুর , অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, মহম্মদ সিরাজ, যুজবেন্দ্র চাহাল, জয়দেব উনাদকাট, উমরান মালিক ও মুকেশ কুমার।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!