শোভাবাজার বেনিয়াটোলা সর্বজনীন পুজো মণ্ডপের খুঁটিপুজোয়ে মন্ত্রী শশী পাঁজার রাজনৈতিক বক্তব্য

0 0
Read Time:5 Minute, 35 Second

নিউজ ডেস্ক::পুজোর বাকি আর কয়েকটা দিন। পুজো আসার আগেই ২৩শে অগাস্ট চাঁদের মাটি স্পর্শ করতে চলেছে চন্দ্রযান ৩।
ইউনেসকো বাংলার দুর্গাপুজোকে বিশ্বের দরবারে নিয়ে গেছে। আর চন্দ্রযান গোটা দেশকে বিশ্বের দরবারে গৌরবময় করেছে। উত্তর কলকাতার ঐতিহ্যবাহী পুজো কমিটি শোভাবাজার বেনিয়াটোলা সর্বজনীন আজ নিজেদের পুজো মণ্ডপের খুঁটিপুজোর মধ্যে দিয়ে ইসরোর বিজ্ঞানীদের কুর্নিশ জানিয়ে এবং চন্দ্রযান ৩-এর যাত্রার সাফল্য কামনা করেন। পুজো প্রাঙ্গনে আজ উপস্থিত ছিলেন মন্ত্রী শশী পাঁজা।

শশী পাঁজা বাইট:-

আজকে বিভিন্ন জায়গায় খুঁটিপুজো এরপর একমাস যেহেতু মল মাস পড়ছে বলে আজকে অনেকগুলো খুঁটিপুজো আছে। আমরা আজকে যেখানে দাঁড়িয়ে শোভাবাজার বেনিয়াটোলা এটা খুব বিখ্যাত দুর্গা পুজো এখানে এক টনের অষ্ট ধাতু দিয়ে প্রতিমা মন্দিরে রয়েছে মায়ের সামনেই এই খুঁটি পুজো।

Reaction

১. সুকান্ত মজুমদারের বালুরঘাটের বিডিও এর বিরুদ্ধে অভিযোগ – নিশ্চয়ই রাজ্য নির্বাচন কমিশন দেখবে কিন্তু আমাদের এটাই বলার এক দিকে বিজেপির একটা নেতৃত্ব আছে যে বলছে কোমরে দড়ি পরিয়ে দেবে সমস্ত বিডিও এবং পুলিশদের এবং রাজ্যের মুখ্যমন্ত্রীকে। আর অন্যদিকে বিজেপি নেতৃত্বরা যদি না জিততে পারেন তাহলে তার দোষ বিডিওর। অজুহাত খুঁজছেন কিভাবে কাকে দোষারোপ করা যায়। আমরা আমাদের অবস্থানে অনড়। মানুষ রায় দিয়েছে রিপোল হয়েছে। এই রায়টা আপনারা ২০২১ শে অস্বীকার করেছিলেন এখনও করছেন। প্রচুর অভিযোগ আসছে, কিন্তু অভিযোগকে প্রমাণ করতে হবে।

২. পাঁচ মাসের মধ্যে সরকার পড়ে যাবে শান্তনু ঠাকুর বলেছেন – আবার আরেকজন মন্ত্রী যিনি তার নিজের এলাকায় হেরেছেন, মানুষ তার রায় জানিয়েছেন। হুঁশিয়ারি ছাড়া বিজেপিদের দেওয়ার কিছু নেই। আপনি ১০০ দিনের টাকা দেবেন না, গরিবের বাড়ি করার টাকা দেবেনা, রাজ্যের প্রাপ্য টাকা দেবে না, শুধু বদনাম দেবেন। মাটির সঙ্গে কোন যোগাযোগ তাদের নেই, আসল কথায় এটাই। মহারাষ্ট্র প্রমাণ। এরা মনে করেন এমএলএ, এমপি আমরা কিনব। তৃণমূল কংগ্রেসকে কিনতে পারেননি।

৩. সুকান্ত মজুমদারও বলছে সরকার পড়ে যাওয়ার সম্ভাবনা – ২০২৪ শে তারা পড়ে যাবে। ভারতীয় জনতা পার্টির কেন্দ্র সরকারের থাকবে না। তাদেরই তো হারার ভয় রয়েছে। তারা খুঁটি পুজো করবেন না, রক্তদান শিবির করবেন না, কোন মানুষের সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করবে না, শুধু হুঁশিয়ারি আর বাংলাকে বদনাম আর বাংলার বিরুদ্ধে কথা।

৪. Isf bjp যোগ?? – বিজেপি বিভিন্ন সময় নওশাদকে মেসেজ পাঠিয়েছে নওশত সাহায্য চেয়েছেন বিজেপির কাছে। এই সমস্তটা মানুষ দেখেছেন সোশ্যাল মিডিয়াতে। এটা প্রকাশ্যে চলে এসেছে। যোগসূত্র প্রমাণিত, স্থাপিত। তাই জন্য কখনো নিজেদের মধ্যে বিরোধিতা করাটা ড্রামা চলছে, আবার কখনো নিজেদের পাশে দাঁড়াছেন। সবটাই মানুষ দেখেছেন। তাই মানুষ তার রায় দিয়েছেন।

৫. ভাঙ্গরে অশান্তি সেন্ট্রাল ফোর্স আটকাতে পারছে না??– কোনো অশান্তির সায় আমাদের দলের পক্ষ থেকে নেই। সেন্ট্রাল ফোর্স বিজেপির জন্য এল এখানে। তো আমাদেরও প্রশ্ন যথা সময় কেন সেন্টার ফোর্স এলোনা?? সেন্টাল ফর শাখার পর ও কেন ভাঙ্গরে ফোর্স থাকা সত্বেও কেনো অশান্তি এটা আমাদেরও প্রশ্ন??

৬. বালুরঘাটে মেমোরি কার্ড উধাও নিয়ে সুকান্ত মজুমদার বলেছেন তৃণমূল এসব করেই ভোট জিতেছে – মানুষের সঙ্গে কথা বলতে বলুন মাটির সঙ্গে মিশতে বলুন মানুষের কাছে প্রার্থনা করুন। ফ্যাক্ট ফাইন্ডিং টিম এসেছিল বিজেপিকে বকতে। যে কেন তারা বাংলায় জায়গা করতে পারছেন না..!! সুকান্ত মজুমদার ২০২১ এও নিজের বুথে হেরেছে এবারও হেরেছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!