বুধবার পর্যন্ত বিক্ষিপ্ত-ভারী বৃষ্টি কয়েকটি জেলায়

0 0
Read Time:2 Minute, 38 Second

নিউজ ডেস্ক::একটি ঘূর্ণাবর্ত দক্ষিণ বিহারের ওপরে অবস্থান করছে। অন্যদিকে মৌসুমী অক্ষরেখা তার স্বাভাবিক অবস্থানের খানিক উত্তরে অবস্থান করছে। আগামী তিন থেকে ৪ দিনের মধ্যে তা হিমালয়ের পাদদেশে কাছে অবস্থান করবে বলেই মনে করছে আবহাওয়া দফতর।

গত ২৪ ঘন্টায় কলকাতার সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩২.৩ ডিগ্রি সেলসিয়াস। যা স্বাভাবিক। আর এদিনের সর্বনিম্ন তাপমাত্রা ২৬.৯ ডিগ্রি সেলসিয়াস। এটিও স্বাভাবিক। এদিন সকাল সাড়ে আটটার মধ্যে গত ২৪ ঘন্টায় কলকাতায় বৃষ্টি হয়েছে ৮ মিমি (West Bengal Weather Forecast)।

৬, ৭ অগাস্ট রবিবার, সোমবার আপাতত দার্জিলিং, জলপাইগুড়ি, কালিম্পং, আলিপুরদুয়ার, কোচবিহার ও উত্তর দিনাজপুরে ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। বাকি জেলাগুলিতে হাল্কা থেকে মাঝারি বৃষ্টির পূর্বাভাস।

৮ অগাস্ট জলপাইগুড়ি, আলিপুরদুয়ার, কোচবিহারে ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। বাকি জেলাগুলিতে হাল্কা বৃষ্টির সম্ভাবনা।

৯ ও ১০ অগাস্ট বুধবার ও বৃহস্পতিবা আপাতত উত্তরবঙ্গে ভারী বৃষ্টির কোনও পূর্বাভাস নেই। তবে সবকটি জেলাতেই হাল্কা বৃষ্টি হতে পারে।

৬ ও ৭ অগাস্ট রবিবার ও সোমবার উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা, পশ্চিম বর্ধমান, বীরভূম, মুর্শিদাবাদ, নদিয়ায় ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। বাকি জেলাগুলিতে হাল্কা থেকে মাঝারি বৃষ্টির পূর্বাভাস দেওয়া হয়েছে।

৮ অগাস্ট যথাক্রমে মঙ্গলবার বীরভূম, মুর্শিদাবাদে ভারী বৃষ্টির সম্ভাবনা। বাকি জেলাগুলিতে হাল্কা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা।

৯ ও ১০ অগাস্ট বুধবার ও বৃহস্পতিবার আপাতত দক্ষিণবঙ্গে ভারী বৃষ্টির কোনও পূর্বাভাস নেই। তবে সবকটি জেলাতেই হাল্কা বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!