৭২ এর রজনীকান্ত পা ছুলেন ৫১র যোগী আদিত্যনাথের

0 0
Read Time:2 Minute, 32 Second

নিউজ ডেস্ক::ব্যক্তিগত সৌজন্যের খাতিরেই দক্ষিণের প্রাক্তন সুপারস্টার রজনীকান্ত দেখা করলেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সঙ্গে। প্রথম মুখোমুখি হওয়ার সঙ্গে সঙ্গেই উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের পায়ে হাত দিয়ে প্রণাম করেছিলেন রজনীকান্ত। ৭২ বছরের এই মেগাস্টারকে ৫১ বছরের রাজনীতিবিদের পা ছুঁয়ে প্রণাম করতে দেখে রীতিমতো হইচই পড়ে গিয়েছিল নেটপাড়ায়। কটাক্ষ শুনতে হয়েছিল রজনীকান্তকেও। নেটিজেনদের একাংশ তাঁকে ‘BJP-র দালাল’ বলে কটাক্ষ করেছিলেন।

যদিও রজনীকান্ত খুব স্পষ্ট করেই বলেছেন এখানে কোনো নাটক নেই। তিনি একজন সাধু মানুষ। তিনি বলেন, “আমি একাধিক রাজনৈতিক ব্যক্তিত্বের সঙ্গে দেখা করেছি। এটা শুধুমাত্র সৌজন্য সাক্ষাৎকার। এর থেকে বেশি কিছু নয়। যদি কোনও যোগী বা সন্ন্যাসীর সঙ্গে আমার সাক্ষাৎ হয় সেক্ষেত্রে তাঁর পায়ে হাত ছুঁইয়ে আমি প্রণাম করি। তাঁরা আমার থেকে ছোট হলেও করি। এক্ষেত্রেও তাই করেছিলাম।” তিনি বলেন,এক্ষেত্রে ব্যস্ত নিতান্তই একটা সংখ্যা মাত্র। উনি একজন সন্ন্যাসী মানুষ। সাধু ব্যক্তিদেই পায়ে হাত দিয়ে প্রণাম করা আমার ছোট বেলার শিক্ষা।

রবিবার অযোধ্যা সফর করেছিলেন রজনীকান্ত। এদিন অযোধ্যা মন্দির নিয়ে মুখ খুলেছিলেন এই সুপারস্টার। তিনি জানান, কবে মন্দিরের দ্বারোদঘাটন হয় তার অপেক্ষায় আছেন তিনি। এদিকে যোগী আদিত্যনাথের সঙ্গে সাক্ষাতের সময় উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী রজনীকান্তকে একটি বই এবং গণেশের একটি ছোট্ট মূর্তি উপহার দেন। পাশাপাশি তাঁকে ছবির জন্য শুভেচ্ছাও জানান।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!