দাউ দাউ করে জ্বলল Bharat Gaurav স্পেশাল

0 0
Read Time:3 Minute, 5 Second

নিউজ ডেস্ক::চলন্ত ট্রেনে বিধ্বংসী আগুন! ভারত-গৌরব টুরিস্ট ট্রেনে বিধ্বংসী এই আগুন লাগে। আর এই ঘটনায় এখনও পর্যন্ত আটজনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। শুধু তাই নই, এই ঘটনায় ট্রেনে থাকা আরও ২০ জন যাত্রী গুরুতর জখম হয়েছে বলে জানা যাচ্ছে।

তাদের স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। যাদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা গুরুতর বলে জানা যাচ্ছে। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য তৈরি হয়েছে। ট্রেনটি ( Punalur-Madurai Express) উত্তরপ্রদেশের লখনউ থেকে রামেশ্বরম যাচ্ছিল বলে খবর। মাদুরাই স্টেশন থেকে অন্তত এক কিমি আগে হঠাত করেই ট্রেনটিতে আগুন লেগে যায়।

শনিবার ভোররাতে এই ঘটনা ঘটে। একেবারে দাউ দাউ করে জ্বলে ওঠে ট্রেনের একটি অংশ। আতঙ্কে অনেকেই ট্রেন থেকে ঝাঁপিয়ে পড়ে। শুরু হয়ে যায় ছোটাছুটি। আগুনের তীব্রতা এতটাই ছিল যে একের পর এক কোচের মধ্যে তা ছড়িয়ে পড়ে বলে জানা যায়।

ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে পৌছন রেলের আধিকারিকরা। শুধু তাই নয়, উদ্ধারকারী দলের কর্মীরাও পৌঁছে যান। সবাই মিলে হাত লাগান উদ্ধারকাজে। কিন্তু ততক্ষণে বেশ কয়েকজনের মৃত্যু ঘটে গিয়েছে। ঘটনায় আহত অবস্থায় একাধিককে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।

আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। ফলে মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে মনে করা হচ্ছে। তবে মৃত আটজনই উত্তরপ্রদেশের বাসিন্দা বলে জানা যাচ্ছে। অন্যদিকে কীভাবে এই ঘটনা তা খতিয়ে দেখা হচ্ছে। তবে প্রাথমিক ধারনা প্যান্ট্রি কারে থাকা গ্যাস সিলিন্ডার ফেটেই এই অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। সম্ভবত কোনও যাত্রী গ্যাস জ্বালিয়ে কিছু করছিলেন।

আর সেই সময় এই দুর্ঘটনা ঘটে বলে মনে করা হচ্ছে। যদিও সবদিক খতিয়ে দেখা হচ্ছে। মাদুরাইয়ের জেলা এক আধিকারিক ( Madurai District Collector) এমএস সঙ্গীতা জানিয়েছেন, এই ঘটনা সকাল সাড়ে পাঁচটা নাগাদ ঘটেছে। ট্রেনে থাকা সমস্ত ভক্তরাই উত্তরপ্রদেশের ছিলেন। সকালে যাত্রীদের মধ্যে কেউ গ্যাসে কফি বানানোর চেষ্টা করছিলেন। আর সেই সময় গ্যাস বিস্ফোরণ ঘটে এই দুর্ঘটনা বলে জানিয়েছেন ওই আধিকারিক।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!