বাংলাসহ বেশ কয়েকটি রাজ্যে সতর্কতা আবহাওয়া দফতরের

0 0
Read Time:3 Minute, 17 Second

নিউজ ডেস্ক::আবহাওয়া দফতরের তরফে রবিবার অসম, মেঘালয়, নাগাল্যান্ড, মণিপুর, মিজোরাম এবং ত্রিপুরায় ভারী বৃষ্টিপাতের পূর্বাভাস দিয়েছে। ৩-৪ সেপ্টেম্বর আন্দামান ও নিকোবর দ্বীপপুঞ্জ এবং ৪-৫ সেপ্টেম্বর ওড়িশায় বিচ্ছিন্নভাবে ভারী বৃষ্টিপাতের পূর্বাভাস দিয়েছে আবহাওয়া দফতর।

আবহাওয়া দফতর জানিয়েছে, অসম, মেঘালয়, নাগাল্যান্ড, মণিপুর, মিজোরাম এবং ত্রিপুরায় ভারী বৃষ্টিপাত হতে পারে। কোনও কোনও জায়গায় হাল্কা থেকে মাঝারি ধরনের বৃষ্টি হতে পারে। বিক্ষিপ্তভাবে বজ্রবিদ্যুৎ-সহ ঝড়ও হতে পারে বলেও জানিয়েছে আবহাওয়া দফতর।

রবিবার গাঙ্গেয় পশ্চিমবঙ্গে হাল্কা থেকে মাঝারি বৃষ্টিপাত, বজ্রবিদ্যুৎ-সহ ঝড় হতে পারে। কোনও কোনও জেলায় বিচ্ছিন্নভাবে ভারী বৃষ্টিপাতও হতে পারে বলে জানিয়েছেন আবহাওয়া দফতর। ওড়িশায় ৩-৬ সেপ্টেম্বর, আন্দামান ও নিকোবর দ্বীপপুঞ্জে ৩-৫ সেপ্টেম্বর এই একই পরিস্থিতি তৈরি হতে পারে। ৩ ও ৪ সেপ্টেম্বর আন্দামান ও নিকোবর দ্বীপপুঞ্জে এবং ৪-৫ সেপ্টেম্বর মধ্য ওড়িশায় বিচ্ছিন্নভাবে খুব ভারী বৃষ্টিপাত হতে পারে।

৫-৭ সেপ্টেম্বর বিদর্ভ, ৪-৭ সেপ্টেম্বর ছত্তিশগড়, ৭ সেপ্টেম্বর মধ্যপ্রদেশে কোথাও বিচ্ছিন্নভাবে ভারী আবার কোথাও মাঝারি বৃষ্টিপাত হতে পারে। কোথাও কোথাও বজ্রপাতও হতে পারে বলে সতর্কতা জারি করা হয়েছে।

৩-৭ সেপ্টেম্বরের মধ্যে মহারাষ্ট্র, ৩-৫ সেপ্টেম্বরের মধ্যে মারাঠাওয়াড়ায় কোথাও হাল্কা থেকে মাঝারি, আবার কোথাও বিস্তীর্ণ এলাকায় বিচ্ছিন্নভাবে ভারী বৃষ্টিপাতের পূর্বাভাস দেওয়া হয়েছে। ৩-৪ সেপ্টেম্বর অভ্যন্তরীণ কর্নাটক ও রায়ালসীমা, ৩-৬ সেপ্টেম্বর উপকূলীয় অন্ধ্রপ্রদেশ, ইয়ানাম, কেরল ও মাহে এবং ৩-৫ সেপ্টেম্বর তেলেঙ্গানায় বিচ্ছিন্নভাবে ভারী বৃষ্টিপাতের পূর্বাভাস দেওয়া হয়েছে।

উপকূলীয় অন্ধ্রপ্রদেশে ৪ সেপ্টেম্বর, তেলেঙ্গানায় ৪-৫ সেপ্টেম্বর এবং কেরলে ৪-৬ সেপ্টেম্বর বিচ্ছিন্নভাবে খুব ভারী বৃষ্টিপাত হতে পারে বলে জানানো হয়েছে আবহাওয়া দফতরের তরফে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!