বিশ্বকাপ 2023: কলকাতা 8টি রোমাঞ্চকর ম্যাচ আয়োজন করবে

0 0
Read Time:2 Minute, 22 Second

নিউজ ডেস্কঃ বিশ্বকাপ 2023-এর অংশ হিসাবে শহরটি মোট 8টি রোমাঞ্চকর ম্যাচ আয়োজনের জন্য প্রস্তুত হওয়ায় কলকাতায় উত্তেজনা তৈরি হচ্ছে। এই ক্রিকেট এক্সট্রাভ্যাগানজা সিটি অফ জয়ের অনুরাগীদের জন্য অতুলনীয় উত্তেজনা সরবরাহ করার প্রতিশ্রুতি দেয়।

কলকাতার আইকনিক ইডেন গার্ডেন মনোযোগের কেন্দ্রবিন্দু হবে কারণ এটি চারটি গ্রুপ পর্বের ম্যাচ, দুটি গুরুত্বপূর্ণ সুপার 12 সংঘর্ষ এবং দুটি অত্যন্ত প্রত্যাশিত নকআউট পর্বের খেলা আয়োজন করে। ঐতিহাসিক ভেন্যু, বৈদ্যুতিক পরিবেশ এবং 60,000 এরও বেশি দর্শক ধারণ করার ক্ষমতার জন্য পরিচিত, ক্রিকেট ভক্তদের গর্জনে প্রাণবন্ত হতে চলেছে।

কলকাতার ম্যাচগুলি ভারত, অস্ট্রেলিয়া, ইংল্যান্ড এবং পাকিস্তানের মতো ক্রিকেট জায়ান্টদের ড্র করবে বলে আশা করা হচ্ছে। এই দলগুলি আধিপত্যের জন্য লড়াই করার কারণে ভক্তরা উচ্চ-স্টেকের এনকাউন্টার এবং প্রচণ্ড প্রতিদ্বন্দ্বিতা অনুমান করতে পারে।

স্থানীয় ক্রিকেটিং সম্প্রদায় এবং শহরের প্রশাসন এই ম্যাচগুলি একটি দুর্দান্ত সাফল্য নিশ্চিত করতে কোনও কসরত রাখছে না। খেলোয়াড় এবং দর্শকদের স্বাস্থ্য সুরক্ষার জন্য কঠোর COVID-19 সুরক্ষা ব্যবস্থাও নেওয়া হবে।

বিশ্বকাপ 2023-এর কাউন্টডাউন শুরু হওয়ার সাথে সাথে, কলকাতা ক্রিকেট উত্সাহীদের একটি স্মরণীয় অভিজ্ঞতা প্রদানের জন্য একটি সিরিজ ম্যাচের মাধ্যমে যা খেলার ইতিহাসের ইতিহাসে খোদাই করা হবে। ক্রিকেট ভক্তরা, কলকাতার প্রাণকেন্দ্রে অ্যাকশনের সাক্ষী হতে প্রস্তুত হন!

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!