“রাজ্য সরকারই মেটাবে একশো দিনের টাকা”, অভিষেকের ঘোষণা

0 0
Read Time:2 Minute, 3 Second

নিউজ ডেস্কঃ কেন্দ্রের বঞ্চনার বিরুদ্ধে ফের সরব হলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। রাজ্যের দাবি মেনে কেন্দ্র টাকা না দিলে কী হবে? সেই বক্তব্য উঠে এল অভিষেকের গলায়। বাংলার মানুষকে রাজ্য সরকার প্রয়োজনে টাকা দেবে! এদিন এ কথাই জানালেন ডায়মন্ড হারবারের সাংসদ।

একশো দিনের টাকা নিয়ে রীতিমতো লড়াই শুরু হয়েছে কেন্দ্র ও রাজ্যের মধ্যে। দিল্লিতে দুদিনের কর্মসূচি নিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। রাজভবনের সামনেও পাঁচদিনের ধরনা কর্মসূচি চলে। কিন্তু তারপরেও কেন্দ্রের থেকে পরিষ্কার কোনও বার্তা পাওয়া যায়নি।

এদিকে পুজো শেষ হলেই অক্টোবর মাস বিদায় নেবে। ৩১ অক্টোবর পর্যন্ত অভিষেক বন্দ্যোপাধ্যায় কেন্দ্রীয় সরকারকে সময় দিয়েছে ।এরপর ফের তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে কর্মসূচি শুরু হয়ে যাবে। তাহলে কি ফের ধরনায় বসবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়? এই প্রশ্ন উঠতে শুরু করেছে।

ডায়মন্ড হারবারে সোমবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কর্মসূচি ছিল। কেন্দ্রের বঞ্চনার বিষয় তার গলাতে ফের উঠে আসে। তবে অন্য একটি বক্তব্য যথেষ্ট ইঙ্গিতপূর্ণ। বাংলার সরকার লক্ষ্মীর ভাণ্ডারের টাকা দিচ্ছে। সেই টাকা দিতে পারলে বকেয়া টাকাও রাজ্য সরকার দিতে পারবে। এমনই বক্তব্য শোনা গেল অভিষেকের মুখে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!