এবার কী মিটতে চলেছে DA মামলা?

0 0
Read Time:2 Minute, 37 Second

নিউজ ডেস্কঃ রাজ্য সরকারি কর্মচারীদের দীর্ঘদিনের DA সমস্যা কী মিটতে চলেছে? আগামী ৩ নভেম্বর রাজ্যের দায়ের করা এসএলপি মামলার শুনানি। রাজ্যের লাখ লাখ সরকারি কর্মচারী এই মামলার দিকে তাকিয়ে। তাদের আশা, রাজ্যের দায় করা এলএলপি খারিজ করে দেবে সুপ্রিম কোর্ট। ফলে মামলা ফেরত আসবে কলকাতা হাইকোর্টে। আগেই হাইকোর্ট নির্দেশ দিয়েছিল,  রাজ্য সরকারি কর্মীদের বকেয়া মহার্ঘ ভাতা মিটিয়ে দিতে হবে পশ্চিমবঙ্গ সরকারকে। তার বিরোধিতা করেই সুপ্রিম কোর্টে এসএলপি দাখিল করে রাজ্য সরকার। 

রাজ্য সরকারি কর্মচারীদের ধারণা এবার সমস্যা হয়তো মিটতে চলেছে। মামলাকারীরা জানিয়েছেন, ৩ তারিখে বিচারপতি হৃষিকেশ রায় ও বিচারপতি সঞ্জয় কারোলের ডিভিশন বেঞ্চে উঠবে। তবে মামলার সিরিয়াল নম্বর ৬০। অর্থাৎ মামলাটি সবশেষে উঠবে। ওখানেই একটা ভয় রয়েছে। শেষে থাকলে তা আবার পিছিয়ে যাবার সম্ভাবনা থাকে। মামলাকারী সংগঠন কনফেডারেশন অফ স্টেট গর্ভমেন্ট এমপ্লয়িজের সাধারণ সম্পাদক মলয় মুখোপাধ্যায় বলেন, মামলাকারী সংগঠন কনফেডারেশন অফ স্টেট গর্ভমেন্ট এমপ্লয়িজের সাধারণ সম্পাদক মলয় মুখোপাধ্যায় বলেন, সামগ্রীকভাবে কর্মচারী সমাজ এই মামলার দিকে তাকিয়ে। সুপ্রিম কোর্ট যা নির্দেশ দেবে তা আমরা মেনে নেব। আমরা গণতন্ত্রে বিশ্বাস করি। শীর্ষ আদালতকে সম্মান করি। সুপ্রিম কোর্টে মামলার খরচ অনেক। সরকারি কর্মীরা বিশ্বাস করে আমাদের চাঁদা দেয় এই মামলা লড়ার জন্য। আমাদের তো কালো টাকা নেই যে এত টাকা রাতারাতি চলে আসবে।
বারবার আমাদের মামলার জন্য কলকাতা থেকে দিল্লি যেতে হচ্ছে। আমরা আশা করব এই মামলার নিষ্পত্তি ৩ তারিখে হবে। আমরা ১০০ শতাংশ আশাবাদী। আমরা চাই শুনানিটা হোক।’

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!