“তৃণমূলের তিন গোষ্ঠী মাথা নুইয়েছে”: শুভেন্দু অধিকারী

0 0
Read Time:3 Minute, 8 Second

নিউজ ডেস্কঃ শনিবার নন্দকুমারের বিজয়া সম্মিলনী থেকে মমতা-অভিষেকের দিকে চ্যালেঞ্জ ছুঁড়েছিলেন। আর রবিবার কাঁথির বিজয়া সম্মিলনী থেকে তাঁর কাছে তৃণমূলের মাথা নোয়ানোর দাবি করলেন বিরোধী দলনেতা।

শনিবার শুভেন্দু অধিকারীর দেওয়া ওপেন চ্যালেঞ্জকে গুরুত্ব দিতে রাজি নয় তৃণমূল কংগ্রেস। কিন্তু রবিবার বিরোধী দলনেতার মন্তব্য কি তৃণমূলের কাছে অস্বস্তির নয়, সেব্যাপারে এখনও কোনও প্রতিক্রিয়া জানায়নি তৃণমূল কংগ্রেস।

এদিন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী দাবি করেন, এখনও তৃণমূলের ৪ টি গোষ্ঠীর তিনটি গোষ্ঠী মাথা নুইয়েছেন তাঁর কাছে। তবে তাঁদেরকে তিনি (শুভেন্দু) রিজার্ভে রেখেছেন। দলে যোগদান করাচ্ছেন না। অর্থাৎ শুভেন্দু অধিকারী এদিন দাবি সত্যি হলে, তৃণমূলের অধিকাংশ গোষ্ঠীর সঙ্গে তাঁর গোপন আঁতাত রয়েছে। যা এদিন তিনি প্রকাশ্য সভায় দাবি করেছেন।
কাঁথির বিজয়া সম্মিলনীর মঞ্চ থেকে শুভেন্দু অধিকারী বলেন, ওদের তো চার-পাঁচটা গোষ্ঠী। যার মধ্যে তিনটি গোষ্ঠী তাঁর কাছে মাথা নত করেছেন। দলে যোগদান করাচ্ছেন না, কারণ ওরা চোর। তৃণমূলের ভোট ব্যাংক থেকে কী ভাবে ভোট টানতে হয়, সেটা তাঁর ওপর ছেড়ে দেওয়ার কথাও বলেন তিনি।

তবে রাজনৈতিক বিশ্লেষকদের একাংশের মতে শুভেন্দু অধিকারীর কাছে তৃণমূলের তিন-চারটি গোষ্ঠীর মাথানত করে রাখার গোপন রহস্যই মমতা-অভিষেককে দেওয়া ওপেন চ্যালেঞ্জ এর প্রধান শক্তি। প্রকাশ্য সভা থেকে তৃণমূলের ছোট-বড় কত নেতার সঙ্গে এখনও শুভেন্দু অধিকারীর ভাল যোগাযোগ রয়েছে, তা নিয়ে প্রশ্ন রয়েছে।

পর পর দুদিন নিজের জেলার দুই বিজয়া সম্মিলনীর মঞ্চ থেকে শুভেন্দু অধিকারীর আক্রমণের প্রধান কেন্দ্রবিন্দু ছিল সামনের লোকসভায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে হারানো। সামনের লোকসভা ভোটে শাসক দল থেকে কী ভাবে ভোটব্যাংক সরিয়ে বিজেপির দিকে আনবেন, তাও প্রাথমিকভাবে সেরে রেখেছেন বলে দাবি বিরোধী দলনেতার।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!