কলকাতায় ফুরফুরে পাকিস্তান

0 0
Read Time:2 Minute, 58 Second

নিউজ ডেস্কঃ কলকাতায় ফুরফুরে মেজাজেই রয়েছে পাকিস্তান দল। শনিবার ইডেনে ইংল্যান্ডের বিরুদ্ধে মরণ-বাঁচন দ্বৈরথ।গতকাল অস্ট্রেলিয়ার কাছে আফগানিস্তান হেরে যাওয়ায় উজ্জ্বল হলো পাকিস্তানের শেষ চারে যাওয়ার সম্ভাবনা।আর পাকিস্তান সেমিফাইনালে উঠলেও সেই ম্যাচটি চলে আসবে কলকাতায়, ক্রিকেটের নন্দনকাননে হবে ভারত-পাকিস্তান মেগা দ্বৈরথ!

বৃহস্পতিবার শ্রীলঙ্কা যদি নিউজিল্যান্ডকে হারিয়ে দেয় তাহলে পাকিস্তানকে শেষ চারে যেতে ইংল্যান্ডকে হারালেই চলবে। কেন না, তাতে নিউজিল্যান্ড থাকবে ৮ পয়েন্টে। পাকিস্তান পৌঁছে যাবে ১০ পয়েন্টে। আফগানিস্তানকে ১০ পয়েন্টে পৌঁছতে গেলে হারাতে হবে দক্ষিণ আফ্রিকাকে। যা সহজ নয়। তাছাড়া আফগানরা জিতলেও নেট রান রেট ছিটকে দেবে রশিদ খানদের।

এই আবহে কাল থেকে ইডেনে ইংল্যান্ড ম্য়াচের প্রস্তুতি শুরু করে দেবে পাকিস্তান। বেলা ২টো থেকে ইডেনে অনুশীলন করার কথা রয়েছে। পাকিস্তান দলের যে দুই ক্রিকেটারের চোট নিয়ে দুশ্চিন্তা ছিল তা কেটে গিয়েছে। হ্যারিস রউফের পাঁজরে চোট লেগেছিল। এমআরআইয়ে খারাপ কিছু আসেনি। শাদাব খানেরও কনকাসনজনিত সমস্যা আর নেই।

গতকাল সন্ধ্যায় পাকিস্তানের বেশ কয়েকজন ক্রিকেটার ও সাপোর্ট স্টাফ টিম হোটেলের কাছেই মণি স্কোয়ারে যান। ছিলেন উসামা মীর, মহম্মদ হ্যারিস, মহম্মদ ওয়াসিম জুনিয়র, আবদুল্লাহ শফিক, জামান খান। শপিং মলে উপস্থিত অনেকের সেলফি তোলার আবদার মেটান তাঁরা।

নিজেদের জন্য জামাকাপড় কেনার পাশাপাশি সাউদ শাকিলের পরামর্শে শফিক ও মীর পরিবারের সদস্যদের জন্য শাড়িও কেনেন। এদিন মুভি দেখার পরিকল্পনা থাকলেও সেই প্ল্যান বাতিল হয়। এদিন সকালে পাকিস্তান অধিনায়ক বাবর আজম, হেড কোচ গ্র্যান্ট ব্র্যাডবার্ন, ব্যাটিং কোচ অ্যান্ড্রু পুটিক ও বোলিং কোচ মর্নি মরকেল গল্ফ খেলতে গিয়েছিলেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!