সেমিফাইনালের মঞ্চে বিরাট চমকের অপেক্ষা

0 0
Read Time:4 Minute, 27 Second

নিউজ ডেস্কঃ বুধবার বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুখোমুখি হচ্ছে ভারত-নিউজিল্যান্ড। বিশ্বকাপে কিউয়ি দল বরাবরই শক্ত গাঁট টিম ইন্ডিয়ার কাছে। সচিনের পাড়ায় এই ম্যাচে বড় চমক দিতে পারে বিসিসিআই। বিশ্বকাপের প্রথম সেমিফাইনাইল ম্যাচ দেখতে উপস্থিত থাকতে পারেন বিশ্ব ফুটবলের নক্ষত্র ডেভিড বেকহ্যাম। একটি ইংরেজি ক্রীড়া ওয়েবসাইট সূত্রে এমনই খবর।

আগামীকাল মুম্বইয়ে মেগা ম্যাচ। এই ম্যাচের দিকে নজর থাকবে গোটা বিশ্বের ক্রিকেটপ্রেমীদের। শুধু মাঠে নয় ওয়াংখেড়ে স্টেডিয়ামের গ্যালারিও থাকবে আর্কষণের কেন্দ্রবিন্দুতে। রিপোর্ট অনুসারে এই ম্যাচ দেখতে উপস্থিত থাকতে পারেন ইংল্যান্ড ফুটবল দলের প্রাক্তন অধিনায়ক ডেভিড বেকহ্যাম। সচিনের সঙ্গে বসেই ভারত-নিউজি‌ল্যান্ড ম্যাচ উপভোগ করতে পারেন ব্রিটিশ ফুটবলের এই কিংবদন্তি।

এখনও পর্যন্ত বিশ্বকাপে দুরন্চ ছন্দে টিম ইন্ডিয়া। একটি ইংরেজি ক্রীড়া ওয়েবসাইটের পক্ষ থেকে জানানো হয়েছে, ‘ওয়াংখেড়ের ভিআইপি বক্সে সচিন এবং বেকহ্যাম একসঙ্গে বসে খেলা দেখতে পারেন। এমনকি ম্যাচের আগে সম্প্রচারকারী চ্যানেলের শো-তেও দেখা যেতে পারে বেকহ্যামকে।’ রোহিত-উইলিয়ামসনদের এই ম্যাচে বাড়তি আর্কষণ হতেই পারেন বেকহ্যাম।
সেমিফাইনাল ম্যাচের আগে টমাস মুলারকে জার্সি উপহার দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। জার্সির পিছনে মুলারের নাম ও ২৫ নম্বর খোদাই করা। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের অফিশিয়াল অ্যাকাউন্টে সেই ছবি পোস্ট করেছেন মুলার নিজেই। টিম ইন্ডিয়ার জার্সি গায়ে জার্মান এই ফুটবলার লিখেছেন, ‘এটা দেখো বিরাট কোহলি। জার্সির জন্য ধন্যবাদ ভারতীয় ক্রিকেট বোর্ডকে। বিশ্বকাপের জন্য শুভ কামনা।’

এর আগেও ২০১৯ বিশ্বকাপের আগে ভারতীয় ক্রিকেট দলের জার্সি গায়ে চাপিয়ে বিরাট কোহলিদের শুভেচ্ছা জানিয়েছিলেন বিশ্বকাপজয়ী জার্মান এই ফুটবলার। অর্থ্যাত সেমিফাইনাল ম্যাচের আগে ক্রমেই ফুটবল যোগ বাড়ছে ক্রি্কেটের সঙ্গে। মুলারকে জার্সি প্রদানের পর এবার বেকহ্যামও আসতে পারেন ম্যাচ দেখতে।
চলতি বিশ্বকাপের পারফরম্যান্সের নিরিখে টিম ইন্ডিয়া অবশ্যই এগিয়ে থাকবে। কারণ গ্রুপ পর্বের সব ম্যাচ জিতে সেমিতে উঠেছে রোহিতের দ‌ল। অন্যদিকে, ৯ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে চার ‌নম্বরে থেকে বিশ্বকাপের শেষচারের টিকিট পেয়েছে কিউয়িরা। তার উপর গ্রুপ পর্বের ম্যাচে ভারত হারিয়েছে নিউজিল্যান্ডকে। তবে বিশ্বকাপের পরিসংখ্যান যদি দেখা যায় তাহলে এগিয়ে থাকবে নিউজিল্যান্ডই।

এখনও পর্যন্ত একদিনের বিশ্বকাপের মঞ্চে দুই দলের ১০বার একে অপরের মুখোমুখি হয়েছে। এরমধ্যে ভারত জিতেছে চারটি ম্যাচে, নিউজিল্যান্ড জিতেছে ৫টি ম্যাচে। ভাইফোঁটার দিনে আরব সাগরের তীরে বদলার ম্যাচ টিম ইন্ডিয়ার জন্য।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!