মোদী আসছেন?দিল্লী থেকে ফিরে কি বললেন বিজেপির রাজ্য সভাপতি?

0 0
Read Time:2 Minute, 6 Second

নিউজ ডেস্ক: দিল্লি থেকে ফিরে কলকাতা বিমানবন্দরে দাঁড়িয়ে রাজ্য বিজেপির সভাপতি সাংসদ সুকান্ত মজুমদার প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ প্রসঙ্গে বলেন,
ব্রিগেডে গীতা জয়ন্তীর অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী রাজি হয়েছেন। আমন্ত্রণ প্রসঙ্গে তিনি বলেন, তিনি সমস্ত বিধায়কদের আমন্ত্রণ জানাবেন। আমডাঙার ঘটনায় অভিযুক্ত তৃণমূল নেতার বাড়িতে আগুন জ্বালানো প্রসঙ্গে বলেন, তৃণমূলের নেতারাই তৃণমূলের দ্বারা পরিচালিত প্রশাসনের ওপর ভরসা রাখতে পারছে না।

এক কথায় মুখ্যমন্ত্রী ব্যর্থ তার দলের লোকেদেরই তার প্রশাসনের ওপর ভরসা নেই। এটা লজ্জার বিষয়।তিনি বিমান বন্দরে দাঁড়িয়ে আরও বেশ কয়েকটি বিষয়ে বলেছেন যেমন, আই সি বদল প্রসঙ্গে বলেন, আধিকারিকদের বদল করে কিছু হবে না সিস্টেম বদল করতে হবে।মালদার বামনগোলার ঘটনা প্রসঙ্গে বলেন, পশ্চিমবঙ্গের বহু জায়গায় এরকম আছে মানুষ বিচ্ছিন্ন হয়ে আছে।

এমন অবস্থা যে রোগী নিয়ে যেতে গেলে মৃত্যু হবে। এটা অস্বাভাবিক কোন ঘটনা নয়। আমার সিটের ঘটনায় লালবাজার অভিযানের কর্মসূচি প্রসঙ্গে বলেন, এটা জেলার কর্মসূচি জেলা যদি জানায় তাহলে হবে।মলয় ঘটককে দিল্লি হাইকোর্টের রক্ষাকবচ না দেওয়া প্রসঙ্গে বলেন, আইনমন্ত্রী যদি আইন না মানেন তাহলে তো মুশকিল। ইডির সামনে যাওয়া উচিত। ২৪ শে ডিসেম্বর প্রধানমন্ত্রী শহরে আসা প্রসঙ্গে বলেন, ওনার আসার সম্ভাবনা প্রবল।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!