হাওড়া, বর্ধমান, নৈহাটির একাধিক লোকাল বাতিল

0 0
Read Time:2 Minute, 47 Second

নিউজ ডেস্কঃ রেলের রক্ষণাবেক্ষণের জন্য বাতিল হচ্ছে একাধিক ট্রেন। যাঁরা প্রতিদিন লোকাল ট্রেনে যাতায়াত করেন নিজেদের গন্তব্যে পৌঁছতে, তাঁদের জন্য এই খবর অত্যন্ত গুরুত্বপূর্ণ। মূলত সিগন্যালিং ও অন্যান্য কিছু কাজের জন্য রেল পরিষেবায় ব্যাঘাত ঘটবে।

এমনটাই জানানো হয়েছে পূর্ব রেলওয়ের তরফে। কোন কোন ট্রেনের (List of Train Cancelled) ক্ষেত্রে প্রভাব পড়বে, সেই তালিকাও উল্লেখ করা হয়েছে বিজ্ঞপ্তিতে।

হাওড়া ডিভিশনের হাওড়া-বর্ধমান কর্ড লাইন, হাওড়া-ব্যান্ডেল-নৈহাটি, বর্ধমান-হাওড়া, খানা-গুমানি, ব্যান্ডেল-কাটোয়া শাখায় মূলত এই রক্ষণাবেক্ষণের কাজ চলছে। রবিবার ট্রাফিক ও পাওয়ার ব্লক করে কাজ হবে বলেই ট্রেন চলাচল (List of Train Cancelled) বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হবে। এর ফলে রবিবার ফের যাত্রী দুর্ভোগের শঙ্কা।

হাওড়া থেকে ৩৬৮২৫ ও ৩৭৩১৫ নম্বর ট্রেন।
বর্ধমান থেকে ৩৬৮৪২ নম্বর ট্রেন।

তারকেশ্বর থেকে ৩৭৩২৬ নম্বর ট্রেন।
নৈহাটি থেকে ৩৭৫৩১ নম্বর ট্রেন।
কাটোয়া থেকে ৩৭৭৪৮ নম্বর ট্রেন।
আজিমগঞ্জ থেকে ০৩০৯৬ নম্বর ট্রেন।

রবিবার যে সব ট্রেন দেরীতে চলবে
কামাক্ষ্যা-মুম্বই লোকমান্য তিলক এক্সপ্রেস- ২০ মিনিট দেরীতে (List of Train Cancelled) চলবে।
হাওড়া-জামালপুর কবিগুরু এক্সপ্রেস- ১ ঘণ্টা দেরীতে চলবে। হাওড়া-রামপুরহাট-শহিদ এক্সপ্রেস ৩০ মিনিট দেরীতে চলবে। জয়নগর-হাওড়া এক্সপ্রেস ১৫ মিনিট দেরীতে চলবে।

সময় পরিবর্তন হচ্ছে
রবিবার একগুচ্ছ ট্রেনের সময় পরিবর্তন হচ্ছে। রেলের তরফে দেওয়া বিজ্ঞপ্তি অনুযায়ী, তারকেশ্বর-হাওড়া লোকাল ১১ টা ১৫ এর বদলে ১১ টা ৪৫ মিনিটে ছাড়বে। ডানকুনি-শিয়ালদহ লোকাল ১টা ১০ মিনিটের বদলে ১ টা ৫৫ মিনিটে ছাড়বে। একগুচ্ছ ট্রেনের সময় বদল এবং বাতিলের (List of Train Cancelled) সিদ্ধান্তে সমস্যায় পড়বেন সাধারণ মানুষ থেকে নিত্যযাত্রীরা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!