বিরাট কোহলিকে মাঠে ঢুকে আলিঙ্গনের চেষ্টা

0 0
Read Time:3 Minute, 38 Second

নিউজ ডেস্কঃ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এখনও বিশ্বকাপ ফাইনাল দেখতে নরেন্দ্র মোদী স্টেডিয়ামে উপস্থিত হননি। তবে শুরু থেকেই রয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

বিশ্বকাপ ফাইনাল ঘিরে নিরাপত্তাবেষ্টনী কেমন থাকা উচিত, তা সহজেই অনুমেয়। কিন্তু তা ভেদ করেই মাঠে ঢুকে পড়লেন এক ক্রিকেটপ্রেমী। দিলেন বিশেষ বার্তাও।

টস জিতে ভারতকে ব্যাট করতে পাঠিয়েছে অস্ট্রেলিয়া। ভারতীয় ইনিংসের ১৪তম ওভারের ঘটনা। এই ওভারের তৃতীয় বলটি হওয়ার পরেই আচমকা মাঠে ঢুকে পড়েন ওই ব্যক্তি। তাঁর হাতে ছিল প্যালেস্তাইনের পতাকা। মুখে ছিল মাস্ক। টি-শার্টের সামনে লেখা স্টপ বম্বিং প্যালেস্তাইন, পিছনে লেখা ফ্রি প্যালেস্তাইন।

ওই ব্যক্তি যে মাস্ক পরেছিলেন সেটিতেও ছিল প্যালেস্তাইনের পতাকাই। মাঠে ঢুকে বিরাট কোহলিকে আলিঙ্গনের চেষ্টাও করেন ওই ব্যক্তি। বিরাট তখন অপ্রস্তুত অবস্থাতেও পড়ে যান। ওই ব্যক্তির উদ্দেশে বিরাট কিছু বলেন। পরে নিরাপত্তারক্ষীরা মাঠে ঢুকে ওই সমর্থককে বের করে নিয়ে যান। এই ঘটনার জেরে কয়েক মিনিট খেলা বন্ধ থাকে।
এই নিয়ে চলতি বিশ্বকাপে একাধিকবার মাঠে দর্শকদের ঢুকে পড়ার ঘটনা ঘটল। নিরাপত্তাব্যবস্থার গাফিলতিই এতে প্রকট হয়। এই ঘটনাটি যখন ঘটে কোহলি তখন ২৭ বলে ২৯ রানে ব্যাট করছিলেন। ওভারটি করছিলেন অ্যাডাম জাম্পা। এদিকে, ভারত প্রথম পাওয়ারপ্লে-র ১০ ওভারে ঝোড়োগতিতে রান তুললেও পরে সেই গতিতে রাশ টেনেছেন অজি বোলাররা।

দশম ওভারের শেষ বলে ভারত বাউন্ডারি পেয়েছিল। তার পরের চারের জন্য ভারতীয় দলকে অপেক্ষা করতে হয় ২৬.২ ওভার পর্যন্ত। চলতি বিশ্বকাপে আফগানিস্তান ও শ্রীলঙ্কা ম্যাচে যথাক্রমে একটানা ৯৫ বল ও ১২৮ বলে বাউন্ডারি পায়নি নেদারল্যান্ডস। ফলে ভারত চলতি বিশ্বকাপে প্রথম পূর্ণ সদস্যের দেশে যারা ইনিংসে দীর্ঘতম সময় ধরে চার বা ছয় মারতে পারেনি।


এদিকে, ভারত বেশ বেকায়দায় পড়ে গিয়েছে। বিরাট কোহলিও আউট। ৬৩ বলে ৫৪ রান করে আউট হন কিং কোহলি। বোল্ড হলেন প্যাট কামিন্সের বলে। ভারত ২৮.৩ ওভারে ৪ উইকেটে ১৪৮। ৫৬ বলে অর্ধশতরান পূর্ণ করেন কোহলি। রোহিত শর্মা ৩১ বলে ৪৭, শুভমান গিল ৭ বলে ৪ ও শ্রেয়স আইয়ার ৩ বলে ৪ রান করেছেন।

অস্ট্রেলিয়ার বোলারদের মধ্যে প্যাট কামিন্স এখনও অবধি ২টি উইকেট নিয়েছেন। একটি করে উইকেট নিয়েছেন মিচেল স্টার্ক ও গ্লেন ম্যাক্সওয়েল।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!