এও কি সম্ভব ? শুধুমাত্র সেলফি তুলে এক রাতে আয় কুড়ি থেকে তিরিশ লাখ টাকা

0 0
Read Time:2 Minute, 49 Second

নিজস্ব প্রতিবেদক রাজ :- আওাত্রা মনি ওরফে অরির হয়ে উঠছে দিন দিন বলিউডের মধ্যমণি। বিগ বস ১৭ ওয়াইল্ড এন্ট্রি কার্ড হিসেবেও এনাকে দেখা গিয়েছিল ২০১৭ এর বিগ বসে। একথা গোপন নয়, মনি বিগ বস ১৭ তে দেখা গিয়েছিল যখন তার আগে থেকেই একজন বিখ্যাত সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার বলে পরিচিত।বিগ বস হাউজে যাওয়ার আগে সালমানের সঙ্গে মঞ্চে ওরির খুনসুটি ও কথোপকথন ইন্টারনেটে ঝড় তুলেছে। ভাইরাল হয়েছে বেশ কয়েকটি ভিডিও।

সালমান খানের সঙ্গে কথা বলার সময় ওরি জানান, বিভিন্ন অনুষ্ঠানে তার নিজস্ব পোজে সেলফি তুলে এক রাতে ২০ থেকে ৩০ লাখ টাকা আয় করেন। এ তথ্য শুনে সালমান হতবিহ্বল হয়ে পড়েন।নিজেকে উদ্দেশ্য করে সালমান বলেন, ‘কিছু শেখো সালমান। দুনিয়া কোথা থেকে কোথায় চলে যাচ্ছে। তুমি সেলফি তুলে টাকা পাচ্ছ, আমি কেন এই কাজ করছি না?’কয়টি ফোন ব্যবহার করেন জানতে চাইলে ওরি বলেন, আমার তিনটি ফোন। একটি সকালে, একটি দুপুরে ও একটি রাতে ব্যবহার করি, যেন ফোনের চার্জ শেষ না হয়ে যায়। সালমান তখন জানতে চান, এতগুলো ফোন দিয়ে ওরি কী করেন। ওরি বলেন, ‘ভালো ছবির অনেক সুবিধা আছে। মুহূর্তগুলো যেমন ধরে রাখা যায়, ছবিগুলোও থেকে যায় আজীবন। ভালো ছবি তোলো, ভালো এডিট করো, পোস্ট করো।

কার জন্য ছবি তোলেন জানতে চাইলে তিনি বলেন, ‘তোমাদের জন্য, আমার নিজের জন্য।’ সালমানকে অবাক করে দিয়ে ওরি জানান, তার ৫ জন ম্যানেজার আছে। ম্যানেজারদের কাজ কী জানতে চাইলে ওরি বলেন, ‘দুই জন সোশ্যাল মিডিয়া ম্যানেজার, একজন পিআর ম্যানেজার, একজন ব্র্যান্ড ম্যানেজার ও একজন ফুড ম্যানেজার।’তবে ‘বিগ বস’ এর সর্বশেষ পর্বে প্রতিযোগী ও দর্শকদের আবাক করে আরবাজ খান ও সোহেল খান জানান, ওরি আসলে কোনো ওয়াইল্ড কার্ড এন্ট্রি নন, বরং দুই দিনের জন্য বিগ বসের ঘরে অতিথি হয়ে এসেছিলেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!