রবিবার ঘুরপথে ছুটবে বাংলার এই বন্দে ভারত

0 0
Read Time:3 Minute, 3 Second

নিউজ ডেস্ক::শনিবারের পর আজ রবিবার! ফের একগুচ্ছ ট্রেন বাতিল। এমনকি হাওড়াগামী বন্দে ভারতের রুট বদল করা হয়েছে। ইতিমধ্যে পূর্ব রেলের তরফে বিস্তারিত জানিয়ে বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে। আর সেই বিজ্ঞপ্তি অনুযায়ী, কোতলপুর এবং তিলভিটা স্টেশনের মধ্যে ব্রিজের কাজ সহ একাধিক রক্ষণাবেক্ষণের কাজ চলবে।

আর এই কাজের জন্যেই অই শাখার একাধিক ট্রেন বাতিল (List of Train Cancelled) করা হয়েছে বলে রেলের (Indian Rail) তরফে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে। জানা গিয়েছে, কোতলপুর ও তিলভিটা স্টেশনের মাঝে একটি ব্রিজ রয়েছে। সেই ব্রিজের কাজ করা হবে। আর সেজন্যে বেশ কয়েকটি ট্রেন বাতিল করা হয়েছে।

এমনকি ঘুরপথে চালানো হবে বেশ কয়েকটি ট্রেনকেও। রেলের তরফে দেওয়া বিজ্ঞপ্তি অনুযায়ী, ট্রেন নম্বর ০৩৪৭০ তিনপাহাড়-বর্ধমান প্যাসেঞ্জার স্পেশাল ট্রেন বাতিল করা হয়েছে। বাতিল থাকবে বর্ধমান-তিনপাহাড় প্যাসেঞ্জার স্পেশাল ট্রেনটিও।

অন্যদিকে হাওড়া- নিউ জলপাইগুড়ি বন্দে ভারত (Vande Bharat Express) আজ রবিবার ঘুরপথে চলবে। এমনটাই পূর্ব রেলের তরফে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। তবে হাওড়াগামী বন্দে ভারত এক্সপ্রেস ঘুরপথে চালানো হবে। জঙ্গিপুর রোড, আজিমগঞ্জ, নলহাটি এবং রামপুরহাট হয়ে দেশের প্রথম সেমি বুলেট ট্রেনটি (Vande Bharat Express) রবিবার হাওড়া পৌঁছবে। এমনটাই রেলের তরফে দেওয়া বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।
ফলে ছুটির দিন একগুচ্ছ ট্রেন বাতিলের (List of Train Cancelled) সিদ্ধান্তে সমস্যায় পড়বেন সাধারণ মানুষ থেকে নিত্য জাত্রীরা।যদিও এই সমস্যার জন্যে রেলের তরফে জাত্রীদের কাছে ক্ষমাও চেয়ে নেওয়া হয়েছে। তবে সামনে অর্থাৎ বড়দিনের সময়ে ফের একগুচ্ছ ট্রেন বাতিল করা হয়েছে।

১৫ ডিসেম্বর, ২২ ডিসেম্বর, ২৯ ডিসেম্বর, ৫ জানুয়ারি ও ১২ জানুয়ারিতে একাধিক ট্রেন বাতিল (List of Train Cancelled) থাকবে বলে পূর্ব রেলের জানানো হয়েছে। এমনকি ঘুরপথে এই তারিখগুলিতে একাধিক ট্রেন চালানো হবে বলেও জানানো হয়েছে। ফলে জাত্রী ভোগান্তি আগামী কয়েকদিন আরও বাড়বে বলেই আশঙ্কা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!