IPL এর মিনি নিলামে অবশেষে কেনা হলো বাংলাদেশের মুস্তাফিজুর রহমানকে

0 0
Read Time:4 Minute, 7 Second

নিউজ ডেস্ক::মরু শহরে IPL এর মিনি নিলামে অবশেষে কেনা হলো বাংলাদেশের মুস্তাফিজুর রহমানকে। ধনির CSK নিলো তাকে। খুশি বাংলাদেশ।

১৯ তারিখ হয়ে গেলে দুবাইয়ে IPL এর মিনি নিলাম। সহজ করে বলা যার ক্রিকেটার কেনার হাট। কিন্তু সেখানে বাংলাদেশের ক্রিকেটাররা অবিক্রীত থেকে গিয়েছিলে। কিন্তু শেষে এগিয়ে আসলো ধনির CSK। তার দল পেলেন বাংলাদেশের তারকা ফাস্ট বোলার মুস্তাফিজুর রহমানকে । সানরাইজার্স হায়দরাবাদ, মুম্বাই ইন্ডিয়ান্স, রাজস্থান রয়্যালস, দিল্লী ক্যাপিটালসের পর আইপিএলে নতুন ফ্র্যাঞ্চাইজি পেলেন তিনি। ভিত্তিমূল্যেই তাকে নিল মহেন্দ্র সিংহ ধোনির চেন্নাই সুপার কিংস। তাকে আইপিএলে দেখে খুশি বাংলাদেশের ভক্তরা। দুই দেশের ক্রিকেট ভক্তদের সম্পর্কের অবনতি ঘটেছে গত কয়েক বছরে। বিশেষ করে বিশ্বকাপ ক্রিকেটের ভারত পাকিস্তানের খেলায় বাংলাদেশের মানুষদের সমর্থন ছিল পাকিস্তানের দিকে – এটা ভারতের ভালো লাগে নি।

সেই অবস্থায়, তাদের দেশের একজন ক্রিকেটার ভারতের জনপ্রিয় টি-টোয়েন্টি লিগে সুযোগ পাওয়ায় উচ্ছসিত টাইগার্স ভক্তরা। ২০১৫ সালে এই বাংলাদেশের ফাস্ট বোলারের অভিষেক সিরিজের কথা স্মরণে থাকবে অনেকেরই। ভারতের বিরুদ্ধেই নিজের ডেবিউ ঘটিয়েছিলেন মুস্তাফিজুর। রোহিত শর্মা সুরেশ রায়না দেখতে সিরিজের নাস্তানাবুদ করে সিরিজ সেরা ক্রিকেটার হয়েছিলেন এই তরুণ। সেই ধোনির সঙ্গে একটি বিষয় নিয়ে বিতর্কে জড়িয়ে ছিলেন এই বাংলাদেশি ক্রিকেটার। পরে অবশ্য বিষয়টা মিটিয়ে নেন তিনি। মুস্তাফিজুর বারবার ব্যাটারদের রান নেওয়ার সময় তাদের সামনে চলে আসছিলেন। যদিও সেটা অনিচ্ছাকৃত বলেই দাবি করেছিলেন এই বাংলাদেশের ক্রিকেটার।

ধোনি এবং অজিঙ্কা রাহানে যখন ব্যাটিং করছিলেন তখন ধোনির সঙ্গেও এই একই কাজ করতে জান তিনি। জবাবে কনুইয়ের এক ধাক্কায় মুস্তাফিজুরকে ছিটকে ফেলেছিলেন ধোনি। তবে সেই ইতিহাস ভুলে এখন সামনের দিকে যাওয়ার পালা। এবার বাকি দলগুলোর থেকে দলগঠনের দিক দিয়ে অনেকটাই এগিয়ে রয়েছে চেন্নাই সুপার কিংস। গত বছর ধোনির নেতৃত্বে নিজেদের পঞ্চম আইপিএল শিরোপা জিতেছিল দলটি। কিন্তু এই বছর তারা যে যে তারকাদের দলে নিলেন, তা দেখে তাদেরকেই ফের সম্ভাব্য চ্যাম্পিয়ন হিসেবে দেখছে ভক্তরা। দারুন দল তৈরী করেছে ধনি। গত বিশ্বকাপে অসাধারণ ক্রিকেট খেলা দুই কিউয়ি তারকা রাঁচিন রবীন্দ্র, ড্যারেল মিচেলকে দলে নিয়েছে সিএসকে। বিশ্বকাপে পাথিরানাকে ছন্দ হারাতে দেখে মুস্তাফিজুরকে এনে পেস বোলিংকে সামাল দিয়েছেন তারা। তবে শেষ কথা বলবে খেলার মাঠ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!