কাদের চারহাত এবছর এক হল একনজরে দেখে নিন

0 0
Read Time:3 Minute, 45 Second

নিউজ ডেস্ক::বলিউডের ২০২৩ সালটা ছিল জমজমাট। একের পর এক ছবির বক্স অফিসে রেকর্ড। তার সঙ্গে বড় বড় তারকাদের বিয়ে। যাকে বলে একেবারে জমজমাট ছিল টিনসেল টাউন। অনেকেরই চার হাত এক হয়েছে। তার মধ্যে প্রথমেই যাদের নাম আসে সেটা সুনীল শেট্টির মেয়ে আথিয়া শেট্টি এবং ক্রিকেটার কেএল রাহুলের বিয়ে।

২০২৩ সালের একেবারে শুরুতেই বিয়ের আসর বসেছিলেন সুনীল শেট্টির বাড়িতে। ২৩ জানুয়ারি আথিয়া শেট্টির সঙ্গে কে এল রাহুলের বিয়ে হয়। সুনীল শেট্টির খান্ডালার বাংলো বাড়িতে বসেছিল বিয়ের আসর। বিয়ের আগে অবশ্য বলিউডে নাম লিখিয়ে ফেলেিছলেন আথিয়া। একটি ছবিতে অভিনয় করেছিলেন তিনি।

তারপরেই ছিল হট ফেভারিট জোড়ি কিয়ারা আদবানী আর সিদ্ধার্থ মলহোত্রার বিয়ে। শীর্ষ সিনেমার সাফল্যের পরেই ফেব্রুয়ারিতে বিয়ের পিঁড়িতে বসেন কিয়ারা। ৭ ফেব্রুয়ারি রাজস্থানের জয়সলমেঢ়ে সূর্যগড় প্যালেসে বসেছিল তাঁদের বিয়ের আসর। ক্যাটরিনা, প্রিয়াঙ্কা চোপড়া বলিউডের সিংহভাগ তারকাই রাজস্থানে ডেস্টিনেশন ওয়েডিং করেছেন।

এর পরে বিয়ের তালিকায় রয়েছে নীনা গুপ্তার কন্যা মাসাবা। দ্বিতীয়বার বিয়ের পিড়িতে বসেন মাসাবা। সন্দীপ মিশ্রাকে বিয়ে করেছেন তিনি। কোনও বড় অনুষ্ঠান নয় ছোট করেই পরিবারের লোকেদের সঙ্গে নিয়ে বিয়ের আসরে বসেছিলেন তিনি। তারপরে আবার বলিউডের আরেক অভিনেত্রী স্বরা ভাস্কর অনেকটা সকলকে চমকে দিয়েই বিেয়র পিঁড়িতে বসেন। ২০২৩ সালের ১৬ ফেব্রুয়ারি তিনি বিেয় করেন। তবে কোনও বলি তারকা নয় একেবারে রাজনীতির সঙ্গে যুক্ত ফাহাদ আহমেদকে বিয়ে করেন স্বরা। ২০২৩ সালে মার্চ মাসে বসেছিল বিয়ের আসর।

তারপরে আবার বলিউডের হাইফোল্টেজ বিয়ের আসর বসেছিল রাজস্থানে সেপ্টেম্বর মাসে। পরিণীতি চোপড়া এবং সাংসদ রাঘব চড্ডার বিয়ে। ২৪ সেপ্টেম্বর রাজস্থানের উদয়পুর প্যালেসে বিয়ে করেন তাঁরা। ২০২৩ সালের েহভিওয়েট বলিউডি বিয়ের আসরের মধ্যে এটি ছিল অন্যতম।

আর বছর শেষে সকলকে চমকে গিয়ে একেবারে ভিন্ন ধারার ডেস্টিনেশন ওয়েডিং করেন রণদীপ হুডা। মণিপুরে গিয়ে একেবারে মণিপুরী আচার মেনে মণীপুরী অভিনেত্রীকে বিয়ে করেছেন তিনি। ২৯ ফেব্রুয়ারি লিন লিসরামকে বিয়ে করেন রণদীপ হুডা। মুম্বইয়ে যদিও রিসেপশন দিয়েছিলেন তিনি। এই তালিকায় রয়েছে আরেকটি নাম মুক্তি মোহন এবং কুণাল ঠাকুরের বিয়ে। অনেকটা হঠাৎ করেই সোশ্যাল মিডিয়ায় তাঁদের বিয়ের খবর প্রকাশ্যে আসে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!