বড়দিনের কেক কেটে বিপাকে রণবীর

0 0
Read Time:2 Minute, 21 Second

নিউজ ডেস্ক::বিতর্ক যেন পিছু ছাড়ছে না রণবীর কাপুরের। বড়দিনের কেক কেটে বিপাকে রণবীর কাপুর। কাপুর পরিবারের বড়দিনের সেলিব্রেশনের ভিিডও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে দেখা গিয়েছে কেকের উপরে ওয়াইন ঢেলে আগুন জ্বালানো হচ্ছে। সেসময় রণবীর কাপুর জয় মাতাদি বলছেন।

কাপুর পরিবারের সেই ক্রিসমাস সেলিব্রেশনের বিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তাতে রণবীরের জয় মাতাদি বলা নিয়ে নেটিজেনরা অনেকেই হাসি ঠাট্টা করেছেন। কিন্তু সেটা যে থানা পর্যন্ত গড়িয়ে যাবে কতা অনেকেই ভাবতে পারেননি। বাস্তবে সেটাই ঘটেছে।

মুম্বইয়ের ঘাটকোপর থানায় সঞ্জয় তিওয়ারি নামে এক ব্যক্তি রণবীর কাপুরের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। সঞ্জয় তিওয়ারি নামে ওই ব্যক্তি তাঁর সঙ্গে তাঁর আইনজীবী আশিস রায় এবং পঙ্কজ মিশ্রাকেও সঙ্গে নিয়ে গিয়েছিলেন। তাঁরাও অভিযোগ করেছেন। পুলিশের কাছে অভিযোগ করেছেন তাঁরা জয়মাতাদি বলে কেকের উপর অ্যালকোহল ঢেলে আগুন জ্বালিয়ে যে সেলিব্রেশন করেছেন রণবীর কাপুর তাতে হিন্দু ধর্মের দেবতার আবমাননা করা হয়েছে।

সেই অভিযোগের ভিত্তিতে রণবীর কাপুরের বিরুদ্ধে ২৯৫ এ(ধর্মীয় ভাবাবেগে আঘাত), ৫০০(অবমাননা), ৩৪ ( সম্মিলিতভাবে অপরাধে সামিল হওয়া) ধারায় মামলা দায়ের করা হয়েছে। প্রসঙ্গত উল্লেখ্য ক্রিসমাস সেলিব্রেশে যাওয়ার আগে রণবীর এবং আলিয়া তাঁদের মেয়ে রাহাকে প্রকাশ্যে আনেন। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!