বাংলায় বিজেপির ফল নিয়ে ভবিষ্যদ্বাণী মোদীর মন্ত্রীর

0 0
Read Time:3 Minute, 18 Second

নিউজ ডেস্ক::‘ওদের একা লড়ার সামর্থ্য নেই, ওদেরই ঠিক করতে হবে কাদের সঙ্গে জোট করবে। কোন জোটই টিকবে না’- কংগ্রেস সাংসদ আবু হাসেম খান চৌধুরীর জোট প্রসঙ্গে সাম্প্রতিক মন্তব্য প্রসঙ্গে এবার এমনই প্রতিক্রিয়া দিলেন কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী ডাঃ সুভাষ সরকার।

নিজের সাংসদ এলাকা উন্নয়ন তহবিলের অর্থে বাঁকুড়া মিউনিসিপ্যাল হাই স্কুলের নতুন ভবনের ভিত্তি প্রস্তর অনুষ্ঠানে যোগ দেন কেন্দ্রীয় মন্ত্রী। আর সেখানেই লোকসভার (Lok sabha Election 2024) আগে বিরোধীদের জোট নিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এমনটাই বলেন তিনি।

বলে রাখা প্রয়োজন, বেশ কিছু সংবাদমাধ্যমে আবু হাসেম খান চৌধুরী দাবি করেন, তৃণমূল নেত্রী বাংলার দুটি আসন ইতিমধ্যে কংগ্রেসকে ছেড়ে দিয়েছেন। আর সেই দুটি আসন হল ‘দক্ষিণ মালদহ’ এবং ‘বহরমপুর’। ২০১৯ সালের লোকসভা ভোটে (Lok sabha Election 2024) রাজ্যের এই দু’টি আসন জিতেছিল কংগ্রেস।

আগামী লোকসভা ভোটেও এই দুই আসন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কংগ্রেসকে ছেড়ে দেবেন বলে কথা দিয়েছেন বলে দাবি করেন বর্ষীয়ান এই কংগ্রেস নেতা। যদিও এই বিষয়ে কিছুই জানেন না প্রদেশ সভাপতি। এমনকি তৃণমূলের একটি সুত্রও এহেন দাবি অস্বীকার করেছে।

এই অবস্থায় কেন্দ্রীয়মন্ত্রীর মন্তব্য খুবই তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে। তবে ডাঃ সুভাষ সরকার প্রত্যয়ের সঙ্গে বলেন, আগামী লোকসভা নির্বাচনে বাংলায় বিজেপি এবার ভালো করবে। এবার বাংলা থেকে ৩৫ টি আসন জেতার টার্গেট ফিক্সড করে দিয়েছেন শাহ-নাড্ডা। কীভাবে তা সম্ভব সেই রণকৌশলও কার্যত বলে দিয়েছেন।

অন্যদিকে কেন্দ্রীয় সংস্থা ই.ডি-র ভূয়সী প্রশংসা করেন কেন্দ্রীয় এই মন্ত্রী। বলেন, ‘ই.ডি খুব ভালো কাজ করছে, প্রচুর টাকা উদ্ধার করেছে, ওঁদের তল্লাশিতে আরো টাকা উদ্ধার হতে পারে’।

রাজীব কুমারের ডিজি পদে নিয়োগ ও তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষের মন্তব্য প্রসঙ্গে প্রশ্ন করা হলে সুভাষ সরকার বলেন, ‘তৃণমূল সরকার যাঁদের প্রতি আস্থা রাখেন তাঁদের প্রতি ওই দলের অনেকের আস্থা নেই। তাহলে মানুষের আস্থা থাকবে কি করে বলেও প্রশ্ন তোলেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!