মকর সংক্রান্তির দিন তৈরি হবে বিরল কাকতাল!

0 0
Read Time:3 Minute, 18 Second

নিউজ ডেস্ক::জ্যোতিষশাস্ত্রে (astrology) মকর সংক্রান্তির বিশেষ গুরুত্ব রয়েছে। প্রতিবছর জানুয়ারি মাসেই পালিত হয় এই বিশেষ উৎসব। সূর্য মকর রাশিতে প্রবেশ করার সঙ্গে সঙ্গে দেশজুড়ে পালিত হয় এই উৎসব।

সকলে এই বিশেষ দিনটিতে সূর্যদেবতার বিশেষ পুজোর আয়োজন করে থাকেন। এদিন নদীতে স্নান করা ও দারিদ্র ব্যক্তিদের দান করার রীতি রয়েছে। মকর সংক্রান্তির দিন সূর্য উত্তরায়ণও হয়। এই বিশেষ দিনে ৭৭ বছর পর ঘটছে আশ্চর্য কাকতাল।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই বিশেষ দিনে রবিযোগ এবং ভারিয়ান যোগ তৈরি হবে। এই মকর সংক্রান্তিতে এটি কিন্তু খুব বিশেষ হতে চলেছে। যার বিশেষ প্রভাব পড়বে সকল রাশির ব্যক্তিদের ওপরে। তবে এই যোগ অত্যন্ত শুভ। ভারিয়ান যোগ ১৪ জানুয়ারি শুরু হবে দুপুর ২ টো ৪০ মিনিট থেকে, ১৫ জানুয়ারি রাত ১১ টা ১০ মিনিট পর্যন্ত চলবে।

মকর সংক্রান্তির দিনে আপনি কোনও দারিদ্র মানুষকে ঘি, কালো তিল, বস্ত্র দান করুন। এগুলি দান করা অত্যন্ত শুভ। এতে যদি আপনার কোনও গুপ্ত রোগ থাকে বা জটিল কোনও রোগে আপনি আক্রান্ত থাকেন সেটি থেকে মুক্তি পাবেন। সেই সঙ্গে আপনার জন্মকুণ্ডলীতে সূর্য আরও শক্তিশালী হবে। আর এর কারণে আপনি আর্থিক দিকে আরোও লাভ করতে পারবেন। পরিবারের সকলের সঙ্গে ভালো থাকতে পারবেন, অশান্তির পরিবেশ কেটে যাবে।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, শুক্র গ্রহ যে রাশির ব্যক্তিদের জন্ম কুণ্ডলীতে উচ্চস্থানে বসে থাকে বা উচ্চস্থানে থাকাকালীনই যদি ভারিয়ান যোগ তৈরি হয়, তার বিশেষ প্রভাব পড়ে সেই রাশির ব্যক্তিদের ওপর।

এই বিশেষ দিনে আপনি কুবেরের যন্ত্র, মা লক্ষ্মী যন্ত্র, শুক্র যন্ত্র আপনি ঘরে কিনে আনতে পারেন এবং সেইসঙ্গে শুক্রের মন্ত্র জপ করতে পারেন। এতে আপনার আর্থিক দিকে খুব উন্নতি হবে। শুধু তাই নয়, জীবনে সফলতা লেগে থাকবে। পরিবারের সকলের সঙ্গে আপনি আরোও ভালো থাকতে পারবেন।

এছাড়াও আপনি নতুন বাড়ি, গাড়ি কিনতে পারেন। ভারিয়ান যোগে যেকোনও শুভ কাজ করা অত্যন্ত শুভ বলে মনে হয়। এই সময়ে শুক্র বৃশ্চিক রাশির অষ্টম ঘরে থাকবে। আর এই গ্রহই তৈরি করবে ‘ভারিয়ান যোগ’।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!