“বিজেপিকে বিনা যুদ্ধে এক ইঞ্চিও জমি নয়”: মমতা বন্দ্যোপাধ্যায়

0 0
Read Time:4 Minute, 39 Second

নিউজ ডেস্ক::তৃণমূলের বাড়ি বাড়ি গিয়ে সাজিয়ে নাটক করে তৃণমূলের লোকেদেরকে গ্রেফতার করা হচ্ছে। এমনই মারাত্মক অভিযোগ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডি ও সিবিআইকে যে তিনি নিশানা করেছেন। এমনই মনে করছে ওয়াকিবহালমহল।

বিজেপির কাছে এক ইঞ্চিও জমি ছাড়া হবে না। বিনা যুদ্ধে জমি ছাড়বেন না মমতা বন্দ্যোপাধ্যায়। দক্ষিণ ২৪ পরগনার জয়নগরের মঞ্চ থেকে আরও একবার কড়া মনোভাব বুঝিয়ে দিলেন বাংলার মুখ্যমন্ত্রী।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মঙ্গলবারের বক্তব্য ছিল যথেষ্ট উত্তেজনাপূর্ণ। বগটুই কাণ্ড থেকে দলুয়াখোলুই ঘটনা নিয়ে মুখ খুলেছেন মুখ্যমন্ত্রী। ইডি ও সিবিয়াই দুই তদন্তকারী সংস্থাকে কাঠগড়ায় তুলেছেন তিনি। বার্ধক্যভাতা কেন্দ্রের বিজেপি সরকার বন্ধ করে দিয়েছে। অভিযোগ করেছেন মুখ্যমন্ত্রী।

বগটুই কাণ্ডে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় চাকরি দিয়েছেন। আর্থিক সাহায্য করেছেন। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা তদন্তের নামে বহু জিনিসপত্র, টাকা পয়সা নিয়েছে। কিন্তু সিজার লিস্ট কি দিয়েছে? সেই প্রশ্ন তুলেছেন মুখ্যমন্ত্রী। বাংলার বিভিন্ন জায়গায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডি ও সিবিআই রেইড করছে।

টাকা গয়না বাজেয়াপ্ত করা হচ্ছে। কিন্তু সেই সম্পর্কে তথ্য কি দেওয়া হচ্ছে? ইডি ও সিবিআইয়ের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপি এই কেন্দ্রের এজেন্সিগুলিকে পরিচালিত করছে। কেন্দ্রীয় সরকারের কথায় এজেন্সি কাজ করছে। বিভিন্ন এলাকায় তদন্তের নামে হানা দিচ্ছে এজেন্সি। মুখ্যমন্ত্রী অভিযোগ করেছেন, তৃণমূলের বাড়ি বাড়ি যাওয়া হচ্ছে। তদন্তের নামে সেখানে তথ্য সাজানো হচ্ছে। তারপর তৃণমূলের নেতাদের গ্রেফতার করা হচ্ছে।

অতি সম্প্রতি কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডি সন্দেশখালি গিয়েছিল। সেখানে আক্রান্ত হন ইডি আধিকারিকরা। ঘটনার পর থেকেই শেখ শাহজাহান নামে তৃণমূল নেতা ঢাকা দিয়েছেন। তার নামে লুকআউট নোটিশ জারি করা হয়েছে। তাহলে কি সম্পূর্ণ ঘটনার জন্য কেন্দ্রীয় এজেন্সিকেই দায়ী করছেন মুখ্যমন্ত্রী? ঘুরিয়ে কি তৃণমূল শেখ শাহজাহানের পাশেই দাঁড়াচ্ছে? দলের তরফ থেকে তার বিরুদ্ধে এখনও কোনও মন্তব্য করা হয়নি। এমনই মনে করছে বহাল মহলের একাংশ।

বিনা যুদ্ধে জমি ছাড়া হবে না। পরিষ্কার জানিয়ে দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর কথায় এজেন্সির মাধ্যমে তৃণমূলের লোকজনকে গ্রেফতার করা হবে। এলাকা ফাঁকা হয়ে যাবে। তারপর বিজেপি সেখানে ঢুকে পড়বে। তা কখনওই হবে না। অত সোজা নয়।

বিজেপি এদিক ওদিক থেকে লোক ঢোকাচ্ছে। এমন অভিযোগও করেন তিনি। রেশনে এক কেজি করে চাল দিচ্ছে। সাধারণ মানুষকে লক্ষ্য রাখতে নির্দেশ দিয়েছেন তিনি। সব সাধু কিন্তু সাধু নয়। এই ইঙ্গিত করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। আবার সব চোর চোর নয়। সে কথাও বলেছেন তিনি। বিজেপি তৃণমূল কংগ্রেসকে ধারাবাহিকভাবে চোর বলে আক্রমণ করছে। তারই পরিপ্রেক্ষিতে এই মন্তব্য। এমনই মনে করা হচ্ছে।0

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!