রশ্মিকার বিয়ের জল্পনা

0 0
Read Time:3 Minute, 44 Second

নিউজ ডেস্ক::বছরের শুরুতেই আমির খানের মেয়ের বিয়ে। এখনও শেষ হয়নি বিয়ের অনুষ্ঠান। মুম্বইয়ে আইনি বিয়ে সেরে রাজস্থানে উড়ে গিয়েছেন তাঁরা। সেখানে মেয়ে জামাইকে নিয়ে বড় করে বিয়ের আয়োজন করেছেন তিনি। তার মাঝে আবার হাইভোল্টেজ বিয়ের খবর সামনে এসেছে।

অ্যানিম্যাল খ্যাত অভিনেত্রী রশ্মিকা মন্দানার বিয়ের খবর শোনা যাচ্ছে। চলতি বছরেই নাকি বিয়ে অভিনেত্রীর। তবে পাত্র কে। যেমনটা জল্পনা শোনা গিয়েছিল সেই জল্পনাই কি সত্যি হতে চলেছে। শোনা যাচ্ছে সেটাই ঠিক দক্ষিণের তারকা বিজয় দেবরকোন্ডাকেই রশ্মিকা বিয়ে করছেন। আগামী মাসেই নাকি তাঁদের এনগেজমেন্ট।

রশ্মিকা মন্দানার সঙ্গে বিজয় দেবরকোন্ডার প্রেম চলছে এই নিয়ে অেক আগে থেকেই কানাঘুসো শোনা যাচ্ছিল। তাঁদের প্রায়ই নাকি একসঙ্গে দেখা গিয়েছে। এমনকি দুজনে ছুিট কাটানোর েয ছবি সোশ্যাল িমডিয়ায় দিয়েছেন সেগুলির অধিকাংশের ব্যাকগ্রাউন্ডই নাকি এক। তাই থেকে জল্পনা শুরু হয়েছিল তাঁরা একসঙ্গে ছুটি কাটাতে গিয়েছেন। কিন্তু কেউ কখনও প্রকাশ্যে এই নিয়ে মুখ খোলেননি।

অ্যানিম্যাল ছবির প্রচারে রশ্মিকা আর বিজয় দেবরকোন্ডাকে নিয়ে প্রায় সত্যিটা ফাঁস করে ফেলেছিলেন রণবীর কাপুর। বিজয়ের ফোন পেয়ে প্রকাশ্যে শো-তেই গোলাপী হয়ে গিয়েছিল রশ্মিকার গাল। দক্ষিণ ভারতের জনপ্রিয় জুটি রশ্মিকা এবং বিজয়। গীত গোবিন্দম এবং ডিয়ার কমরেডের মতো হিট ছবি দিয়েছেন তাঁরা। তারপর থেকেই তাঁদের সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয়েছিল।
পুস্পা ছবির সাফল্যের পর রশ্মিকার জন্য বলিউডের দরজা খুলে গিয়েছিল। দ্বিতীয় ছবি রণবীর কাপুরের সঙ্গে অ্যানিম্যাল। বক্স অফিসে ৮০০ কোটি টাকা কালেক্ট করেছে অ্যািনম্যাল। বলিউডে রশ্মিকার নাম এখন শোনা যাচ্ছে একািধক ছবির জন্য। অন্যদিকে বিজয় দেবরকোন্ডা বলিউডে অভিনয় করেছেন ঠিকই। কিন্তু তেমন ভাবে সাফল্য পাননি। অনন্যা পাণ্ডের সঙ্গে লিঙ্গার ছবিতে অভিনয় করেছিলেন বিজয় দেবরকোন্ডা। ছবিটি তেমন হিট করেনি। তারপরে বলিউড ছেডে দক্ষিণেই মন দিয়েছেন তিনি।

শোনা যাচ্ছে বিজয়ের সঙ্গে রশ্মিকার বিয়ের প্রায় সব ঠিক হয়ে গিয়েছে। ফেব্রুয়ারি মাসের দ্বিতীয় সপ্তাহেই নাকি তাঁদের এনগেজমেন্ট। যদিও দুই তরফের কেউই এই নিয়ে কোনও মন্তব্য করেননি। বর্তমানে পুস্পা-২র শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছে রশ্মিকা। অন্যদিকে বিজয় দেবরকোন্ডার হাতেও রয়েছে একাধিক ছবির কাজ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!