পুরুলিয়ার ঘটনা পালঘরের সঙ্গে তুলনা অমিত মালব্যের! 

0 0
Read Time:3 Minute, 48 Second

নিউজ ডেস্ক::গুজবের জের! উত্তরপ্রদেশের তিন সাধুকে বেধড়ক মারধরের অভিযোগ। ঘটনাটি ঘটেছে পুরুলিয়ার কাশীপুর থানার গৌরাঙ্গডি গ্রামে। এই ঘটনায় ইতিমধ্যে শুরু হয়েছে জোর রাজনৈতিক তরজা। পুরুলিয়ার এই ঘটনাকে মহারাষ্ট্রের পালঘরের সন্ন্যাসী নিগ্রহের সঙ্গে তুলনা করেছেন বিজেপি নেতা অমিত মালব্য।

এমনকি বাংলায় এসে এই ঘটনায় আইনশৃঙ্খলা ইস্যুতে মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ শানিয়েছেন কেন্দ্রিয়মন্ত্রী অনুরাগ ঠাকুর। যদিও পালটা জবাব দিয়েছে তৃণমূলও। মানুষকে বিভ্রান্ত করা হচ্ছে বলে অভিযোগ শাসকদলের।

এক ভিডিও (Purulia Incident) বার্তায় তৃণমূল বিধায়ক তথা মন্ত্রী শশী পাঁজা বলেন, গ্রামের লোকের সন্দেহের বসে সন্ন্যাসীদের উপর মারধর করেছে। পুলিশই সাধুদের থানায় নিয়ে যায়। ইতিমধ্যে পুলিশ ঘটনায় জড়িত ১২ জনকে গ্রেফতার করা হয়েছে। মানুষকে বিজেপি চিরাচরিত অভ্যাসে বিভ্রান্ত করার চেষ্টা করছে বলে দাবি তৃণমূলের মন্ত্রীর।

শুধু তাই নয়, বিজেপি আইটি সেলের বিজেপির আইটি সেলের সঙ্গে যুক্ত। সেই সময় কেন অমিত মালব্য চুপ থাকেন তা নিয়েও প্রশ্ন তুলেছেন শশী পাঁজা।
শুধু তাই নয়, এই ঘটনায় (Purulia Incident) বিজেপিকে আক্রমণ শানিয়েছেন রাজ্যের আরেকমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্যও। তাঁর কথাও, ধর্ষকদের ভাড়া করেছেন আইটি সেল চালাচ্ছে। এটাই বিজেপির সংস্কৃতি! বিলকিস বানুর ঘটনায় জড়িতদের ছেড়ে দেওয়া হল। তবে আইন আছে। আর সেজন্যেই আবার জেলে যেতে হচ্ছে। প্রতিহিংসা করতেই এহেন মন্তব্য করা হচ্ছে বলেও দাবি তৃণমূল নেত্রীর।

এই ঘটনাকে (Purulia Incident) কোনও ভাবেই তৃণমূল সমর্থন করে না বলে দাবি পুরুলিয়া জেলা সভাপতি সৌমেন বেলথরিয়ার। তিনি বলেন, মানুষের জনরোষে এমন ঘটনা ঘটে গিয়েছে। আর তা ঘটেছে গুজব থেকেই। বিভাজনের রাজনীতি ইচ্ছাকৃত ভাবে করা হচ্ছে বলেও দাবি পুরুলিয়া জেলা সভাপতির।
অন্যদিকে এই ঘটনায় ইতিমধ্যে স্বতঃপ্রণোদিত মামলা রুজু করেছে পুলিশ। আর সেই মতো ১২ জনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের জেরা করে আরও বাকিদের খোঁজ চালানো হচ্ছে বলে দাবি স্থানীয় পুলিশ-প্রশাসনের।

শেষ পাওয়া খবর পর্যন্ত, রাতেই পুরুলিয়া থানা থেকে তিন সাধুকে উদ্ধার করেন বিজেপি নেতা জ্যোতিময় মাহাতো। সকালে উত্তরপ্রদেশের উদ্দেশ্যে তিনজনেও রওনা হয়েছেন বলে জানা গিয়েছে। সাংবাদিকদের তাঁরা জানিয়েছেন, ঘটনায় গাড়ি সম্পূর্ণ ভেঙে গিয়েছে। ফলে সাগরে যাওয়া সম্ভব নয়। আর তাই উত্তরপ্রদেশে ফিরে যাচ্ছেন বলেই সংবাদমাধ্যমকে জানিয়েছেন তাঁরা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!