রাম মন্দির নিয়ে উচ্ছ্বসিত সাংসদ দেবশ্রী চৌধুরী

0 0
Read Time:3 Minute, 31 Second

নিউজ ডেস্ক::সামনেই লোকসভা ভোট। মাঠে নেমে পড়লেন বিজেপি সাংসদ দেবশ্রী চৌধুরী। তৃণমূলের সংহতি যাত্রা থেকে রাহুল গান্ধীর যাত্রা নিয়ে ঘুরিয়ে কটাক্ষ করলেন রায়গঞ্জের সাংসদ। রাম মন্দির উদ্বোধন প্রসঙ্গে তিনি যথেষ্ট খুশি৷

২২ জানুয়ারি অযোধ্যায় রাম মন্দির উদ্বোধন হবে। দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এই মন্দির উদ্বোধন করবেন। এদিকে রাজ্যে ওই দিন সংহতি যাত্রা করবেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপি সাংসদ সোজাসুজি এই বিষয়ে কোনও মন্তব্য করতে চাননি৷

সাংবাদিকরা প্রশ্ন করলে প্রথমে বলেন, রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এই নিয়ে যা বলার বলবেন। যদিও পরে বলেন, রামকে নিয়ে রাজনীতি কারা করে? যারা যে উদ্দেশ্যে সংহতি যাত্রা করছেন, তারাই রামকে নিয়ে রাজনীতি করছেন।

কংগ্রেস নেতা রাহুল গান্ধীও ভারতে জনসংযোগের জন্য যাত্রায় ফের বেরিয়েছিলেন৷ তাই নিয়েও কটাক্ষ করেছেন বিজেপি সাংসদ। রাহুল গান্ধীর যাত্রা প্রসঙ্গে তিনি বলেন, উনি আগে বিদেশ থেকে ঘুরে আসুন।
রাম মন্দির উদ্বোধন নিয়ে তিনি যথেষ্ট উচ্ছ্বসিত। সাংসদ দেবশ্রী চৌধুরী বলেন, রাম মন্দির তৈরি করার প্রতিশ্রুতি দিয়েই আমরা এসেছি। রাম ছাড়া আর কোনও কাজ হয় না। কংগ্রেস বলেছিল বিজেপি রাম মন্দির করবে না। আমরা রাম মন্দির তৈরি করেছি।

সাংসদের আরও অভিযোগ, রাম মন্দির নিয়ে বিরোধীরা ঘৃণ্য রাজনীতি করছে। রাম ছাড়া ভারতবর্ষে কিছু হতে পারে না। রাম ছাড়া কোনও কিছুই হবে না।
সামনেই লোকসভা নির্বাচন। উত্তর দিনাজপুর জেলা জুড়ে বিজেপির কর্মী সম্মেলন চলছে। বৃহস্পতিবার সকালে ইসলামপুর বিধানসভার সুভাষনগর স্কুল মাঠে সভা করলেন রায়গঞ্জের সংসদ দেবশ্রী চৌধুরী। সাংসদ বলেন, দুই তিন মাস পরেই নির্বাচন রয়েছে। তার আগেই কার্যকর্তাদের উজ্জীবিত করার কাজ শুরু হয়ে গিয়েছে।

এই শীতকে উপেক্ষা করে কর্মী সভায় অনেক মানুষ এসেছেন। বিজেপি কর্মীদের মধ্যে অনেক উৎসাহ আছে৷ বিজেপি ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ঢেউ আছে মানুষের মধ্যে। এবার দূরদূরান্ত পর্যন্ত কোনও বিরোধীদের আর খুঁজে পাওয়া যাবে না। এমনই দাবি সাংসদের।

রাধিকাপুর কলকাতা নতুন এলএসবি কোচ দেওয়া হচ্ছে। আরও উন্নত পরিষেবা পাওয়া যাবে এবার। এমনই আশা প্রকাশ করেছেন সাংসদ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!