মন্দিরের সিঁড়ি ধুয়ে পুণ্যলাভের চেষ্টা বলি অভিনেতার

0 0
Read Time:4 Minute, 13 Second

নিউজ ডেস্ক::অযোধ্যায় রাম মন্দিরের প্রাণ প্রতিষ্ঠার অনুষ্ঠানে আমন্ত্রিত এক ঝাঁক বলি তারকা। সেই তালিকায় জায়গা পেয়েছেন জ্যাকি স্রফ এবং তাঁর ছেলে টাইগার স্রফ। হঠাৎ করে আজ জ্যাকিকে দেখা গিয়েছে মন্দিরের সিঁড়ি মোছামুচি করতে। হাতে ডাস্টার নিয়ে মন্দিরের সিঁড়ি এবং রেলিং যত্ন সহকারে পরিষ্কার করছেন তিনি।

জ্যাকি যে মন্দিরের সিঁড়ি মোছামুছি করছেন সেকথা অনেকেই বিশ্বাস করতে পারছিলেন না। মন্দিরের সামনে থমকে দাঁড়িয়ে দেখতে শুরু করেছিলেন অনেকে। যদিও জ্যাকি একা নন সেসময় আরও অনেকে মন্দির পরিস্কারের কাজে হাত লাগিয়েছিলেন। বলিউডের অনেক তারকাই আমন্ত্রিত রয়েছেন অযোধ্যায় কিন্তু তাঁদের কাউকেই দেখা যায়নি এই ভাবে মন্দিরে গিয়ে কাজ করতে। জ্যাকির কর্মকাণ্ডই প্রকাশ্যে এসেছে।

যদিও বলি তারকা অমিতাভ বচ্চন অযোধ্যায় একটি জমি কিনেছেন। ১৪ কোটি টাকা দিয়ে তিনি অযোধ্যায় জমি কিনেছেন। অমিতাভ বচ্চন এমনিতে উত্তর প্রদেশের বাসিন্দা। এলাহাবাদেই বড় হয়েিছলেন তিনি। সেখান থেকে বলিউডে পাড়ি। মাঝে অবশ্য কলকাতায় কয়েক বছরের চাকরি জীবনও ছিল। অমিতাভ বচ্চনের বাবা নিজে কবি ছিলেন। কাজেই উত্তর প্রদেশেই শিকড় তাঁর। সেকারণে অযোধ্যার রাম মন্দির হতেই সেখানে জমি কিনে ফেলেছেন তিনি।

অমিতাভ বচ্চন, জ্যাকি স্রফ ছাড়াও ২২ জানুয়ারি অযোধ্যার রাম মন্দিরের উদ্বোধনে উপস্থিত থাকার কথা রয়েছে টাইগার স্রফ, মাধুরী দিক্ষিত, অক্ষয় কুমার, অজয় দেবগণ, রণদীপ হুডা, অনুষ্কা শর্মা, রণবীর কাপুর, আলিয়া ভাট, রজনীকান্ত, মোহনলাল, ধনুষ, সহ একাধিক অভিনেতা অভিনেত্রী। শুধু বলি তারকারাই নন অযোধ্যার রাম মন্দিরের উদ্বোধনে উপস্থিত থাকার কথা ক্রিড়াবিদদেরও বিশেষ করে ক্রিকেটারদেরক আমন্ত্রণ জানানো হয়েছে বিরাট কোহলি, এমএস ধোনি, সচিন তেন্ডুলকরকেও আমন্ত্রণ করা হয়েছে।

মোট ১১ হাজার আমন্ত্রিত থাকছেন ২২ তারিখের প্রাণ প্রতিষ্ঠার অনুষ্ঠানে। তার মধ্যে দেশের তাবর শিল্পপতিরাও থাকছেন। রতন টাটা, মুকেশ আম্বানি, গৌতম আদানি, কুমারমঙ্গলম বিড়লা, কৃষ্ণমূর্তি সহ একাধিক শিল্পপতি থাকবেন। এছাড়াও অযোধ্যার রায় দানকারী ৫ বিচাপতিকেও আমন্ত্রণ জানানো হয়েছে এই প্রাণ প্রতিষ্ঠার অনুষ্ঠানে। সেই সঙ্গে সলিসিটর জেনারেল এবং অ্যাটর্নি জেনারেলকেও আমন্ত্রণ করা হয়েছে।

প্রধানমন্ত্রী মোদী থাকবেন প্রধান অতিথি। তাঁর হাত দিয়েই হবে অযোধ্যার রাম মন্দিরের উদ্বোধন। সেকারণে ২২ জানুয়ারি আমন্ত্রিত অতিথি ছাড়া আর কাউকে অযোধ্যায় প্রবেশ করতে দেওয়া হবে না। ২৩ তারিখ থেকে সকলেই রামলালার দর্শন করতে পারবেন। ইতিমধ্যেই রামলালার মূর্তি বসে গিয়েছে মন্দিরের গর্ভগৃহে। তার ছবিও প্রকাশ করেছে মন্দির ট্রাস্ট।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!