ভয়াবহ দুর্ঘটনা করণদিঘিতে

0 0
Read Time:3 Minute, 12 Second

নিউজ ডেস্ক ::উত্তর দিনাজপুরের টুঙ্গিদিঘির ১২ নম্বর জাতীয় সড়কে ভুট্টা বোঝাই লড়ি উল্টে গিয়ে ভয়াবহ দুর্ঘটনা । দুর্ঘটনায় দায়িত্বপ্রাপ্ত এক সিভিক ভলেন্টিয়ার সহ মোট তিনজনের মৃত্যু হয়েছে। স্থানীয় মানুষ-সহ বিপর্যয় মোকাবিলা দল ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজে হাত লাগায়। ঘটনাস্থলে নিয়ে যাওয়া হয় অত্যাধুনিক ক্রেন।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার রাত আটটার নাগাদ ডালখোলার দিক থেকে রায়গঞ্জগামী একটি ১৬ চাকার ভুট্টা বোঝাই একটি লড়ি টুঙ্গিদিঘি ১২ জাতীয় সড়কে উল্টে যায়। সেখানে গাড়ি ধরার জন্য অনেকেই দাঁড়িয়েছিলেন। আচমকা লড়িটি সেখানে উল্টে যাওয়ায় অপেক্ষামান যাত্রীরা সরে যেতে পারেননি।

দুর্ঘটনার পর আশেপাশের বহু মানুষ সেখানে জড়ো হয়ে উদ্ধার কাজে হাত লাগান। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায় করণদিঘি থানার পুলিশ। উদ্ধারকারীরাই ঘটনাস্থল থেকে মহবুল হক নামে এক দায়িত্বপ্রাপ্ত সিভিক ভলান্টিয়ারকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করেন। মহবুল হককে করণদিঘি গ্রামীন স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে এলে মৃত বলে ঘোষণা করা।

উদ্ধারকারী দল বেশ কয়েকজনকে উদ্ধার করে। অবস্থা আশঙ্কাজনক থাকায় তাদের রায়গঞ্জ গর্ভমেন্ট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তর করা হয়। ইতিমধ্যে উদ্ধার কাজে অত্যাধুনিক ক্রেন-সহ বিপর্যয় মোকাবিলা দলকে ঘটনাস্থলে পাঠানো হয়।
পুলিশ সূত্রে খবর, ৩৪ নম্বর জাতীয় সড়কে শিলিগুড়ির দিক থেকে রায়গঞ্জের দিকে দ্রুতগতিতে যাচ্ছিল ওই ট্রেলারটি। টুঙ্গিদিঘির মোড়ে তা আচমকাই নিয়ন্ত্রণ হারায় এবং প্রথমে একটি টোটো ও পরে স্করপিও গাড়িকে ধাক্কা মারে। এরপর ডিভাইডারে ধাক্কা মেরে উল্টে যায়। ঘটনায় এক সিভিক ভলান্টিয়ার-সহ তিনজনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে জেলা পুলিশ।

বছরখানের আগে, গত ফেব্রুয়ারিতে একটি বেসরকারি বাস ও লরির মুখোমুখি সংঘর্ষে জখম হয়েছিলেন অন্তত ২০ জন। হেমতাবাদের বাঙালবাড়ি মোড় এলাকায় ঘটনাটি ঘটেছিল। রাজ্য সড়ক দুর্ঘটনা নিত্যদিনের বিষয় হলেও তারই মধ্যে মর্মান্তিক পরিণতি উত্তর দিনাজপুরের টুঙ্গিদিঘির ঘটনা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!