জনরোষে সন্দেশখালি

0 0
Read Time:4 Minute, 46 Second

নিউজ ডেস্ক ::জনরোষে উত্তাল সন্দেশখালি। গতকাল রাত থেকেই একাধিক জায়গায় বিক্ষোভ শুরু হয়েছে। শাহজাহান ঘনিষ্ঠ নেতা শিবু হাজরার পল্ট্রিফার্মে ভাঙচুর এবং অগ্নিসংযোগের অভিযোগ। গ্রামবাসীরাই হামলা চালিয়েছে বলে অভিযোগ। অন্য দিকে পাল্টা গ্রামবাসীদের দাবি শিবু হাজরার লোকেরাই এই কাণ্ড করে তাঁদের উপরে দোষ চাপানো হচ্ছে।

সন্দেশখালিতে যেন উলট পূরাণ। শাহজাহান শেখদের চোখরাঙানির ভয় ছাপিয়ে ক্ষোভে ফুঁসছেন গ্রামবাসীরা। গতকাল রাত থেকে উত্তাল হয়ে উঠেছে সন্দেশখালি। একাধিক জায়গায় লাঠি নিয়ে মিছিল করেন গ্রামের মহিলারা। তাঁদের অভিযোগ শাহজাহান শেখ ঘনিষ্ঠ নেতাদের দলবল তাঁদের ভয় দেখাচ্ছে। ভয় পেতে পেতে দেওয়ালে পিঠ ঠেকে গিয়েছে তাঁদের। এবার পাল্টা মারমুখী তাঁরা।

শাহজাহান শেখের ভয়ে যেখানে বাঘে-গরুতে এক ঘাটে জল খেত সন্দেশখালিতে। সেখানে গ্রামবাসীদের বিক্ষোভে কার্যত পালিয়ে বাঁচলেন শাহজাহান ঘনিষ্ঠ নেতারা। শিবু হাজরা শাহজাহান ঘনিষ্ঠ নেতা। তাঁর পল্ট্রি ফার্মে ভাঙচুর এবং অগ্নিসংযোগ করা হয়। শিবু হাজরা সহ একাধিক শাহজাহান ঘনিষ্ঠ নেতা সন্দেশখালিতে একাধিক জমি দখল করে িনজেদের ভেড়ি এবং পল্ট্রি তৈরি করেছে বলে অভিযোগ।

গতকাল শিবু হাজরার মাঝের ভেড়িতেও ভাঙচুর চালায় এব অগ্নিসংযোগ করে বিক্ষুব্ধ গ্রামবাসীরা। জনরোষে ফুসছে সন্দেশখালি। এতোদিন ধরে শাহজাহান শেখ এবং তাঁর বাহিনীর দাপটে ভয়ে ঘরে সিঁধিয়ে থাকতেন গ্রামবাসীরা। হঠাৎ করে বদলে গিয়েছে গোটা গ্রামের চেহারা। পাল্টা শাহজাহান শেখ ঘনিষ্ঠ নেতাদের ডেরায় ঢুকে তাঁদের বিরুদ্ধে আক্রমণ শানাচ্ছেন গ্রামবাসীরা।
উত্তম সর্দার, শিবু হাজরাদের ডেরায় গতকাল থেকে লাগাতার হামলা চলছে। মহিলারা ঝাঁটা নিয়ে তাঁদের প্রতিবাদে মিছিল করছে। পুলিশের সামনেই বাঁশ হাতে মিছিল করছেন গ্রামবাসীরা। সন্দেশখালিতে জনরোষ ক্রমশ বাড়ছে। এতোদিন ধরে যাঁরা মুখ বন্ধ করে ছিলেন তাঁরা আস ঘর থেকে বেিরয়ে শাহজাহানদের বিরুদ্ধে ফুঁসে উঠেছেন তাঁরা। শাহজাহান শেখের বিরুদ্ধে বিস্তর অভিযোগ নিয়ে গতকাল বিডিও অফিসে বিক্ষোভ দেখান গ্রামবাসীরা। তাঁরা অভিযোগ করেছেন একশো দিনের কাজের টাকা থেকে শুরু করে মাছের ভেড়ি লিজ নিয়ে টাকা দেয়নি শাহজাহান শেখে এবং তাঁর দলবল।

এদিকে ইডির উপর হামলার ঘটনার পর থেকে পলাতক শাহজাহান শেখ। সন্দেশখালির বেতাজ বাদশাকে সন্দেশখালির বাঘ বলে দাবি করেছিলেন উত্তম সর্দার, শিবু হাজরারা। তাঁরা দাবি করেছিলেন ঠিক সময় হলেই সন্দেশখালির বাঘ দেখা দেবেন। সবসময় যেমন বাঘের দেখা পাওয়া যায়না। তেমনই শাহাজাহান শেখের দেখাও সবসময় পাওয়া যায় না।

এদিকে আবার তৃণমূল কংগ্রেসের সেকেন্ড ইন কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায় দাবি করেছিলেন ঘটনার দিন শাহজাহান শেখকে কোথাও দেখা যায়নি। তাহলে কীভাবে তারা শাহজাহান শেখকে দায়ী করছে। পুরোটাইন তদন্ত সাপেক্ষ বিষয় বলে জানিয়েছিলে অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেই সঙ্গে ইডির উপরে হামলার ঘটনারও তীব্র নিন্দা করেছিলেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!