কোহলি অবসর নেবেন কবে?

0 0
Read Time:4 Minute, 39 Second

নিউজ ডেস্ক ::বিরাট কোহলি দ্বিতীয় সন্তানের পিতা হয়েছেন। কিন্তু জানেন কি, চলতি বছর যে বিরাটের দ্বিতীয় সন্তান ভূমিষ্ঠ হবে সেটা ৮ বছর আগেই জানিয়ে দিয়েছিলেন এক জ্যোতিষী?

ফেসবুকে ভাইরাল হয়েছে একটি পোস্ট। ভামিকার ভাই অকায়ের জন্মের পর তা এখন ভাইরাল। যেখানে দেখা যাচ্ছে, বিরাটের ব্যক্তিগত ও পেশাদার জীবনের পাশাপাশি ক্রিকেটের নানা দিকও হুবহু মিলেছে ওই ভবিষ্যদ্বাণীর সঙ্গে।

স্টারস অ্যান্ড অ্যাস্ট্রোলজি নামের ফেসবুক পেজে বিরাট কোহলির কোষ্ঠী যাচাইয়ের পর ৮টি ভবিষ্যদ্বাণী করা হয়েছিল ২০১৬ সালের ২ এপ্রিল। তাতেই উল্লেখ রয়েছে, ২০২৮ সালে বিরাট ক্রিকেটকে গুডবাই জানাবেন। মাথা উঁচু করেই। এটা হবে কিনা, বলবে সময়। কিন্তু যে বিষয়গুলিতে ভবিষ্যদ্বাণী মিলেছে তা দেখে নেওয়া যাক।

বিভিন্ন গ্রহের অবস্থানের নিরিখে জ্যোতিষীর দাবি ছিল, বিরাটের খ্যাতি ২০১৬ ও ২০১৭ সালে খুব ভালো জায়গায় পৌঁছবে। ২০১৬ সালের তুলনায় ২০১৭ সালে তিনি বেশি সফল হবেন। বিরাটের বিয়ে নিয়ে কথাবার্তা ২০১৭ সালের মার্চে শুরু হবে। ২০১৭ সালের শেষ বা ২০১৮ সালের শুরুতে তাঁর বিয়ে হবে।
ডিসেম্বর থেকে জানুয়ারির মধ্যে বিয়ের কথা বলা হয়েছিল সুনির্দিষ্ট করে। উল্লেখ্য, ২০১৭ সালের ১১ ডিসেম্বর অনুষ্কাকে বিয়ে করেছিলেন বিরাট। অনুষ্কার সঙ্গে বিয়ের পর বিরাটের এনডোর্সমেন্ট থেকে আয় বাড়বে বলে যে দাবি করা হয়েছিল সেটাও হয়েছে। অনেক বিজ্ঞাপনে বিরাট ও অনুষ্কাকে একসঙ্গে দেখা গিয়েছে।

বিরাটের প্রথম সন্তানের জন্মের সময় হুবহু না মিললেও কাছাকাছি গিয়েছে। বলা হয়েছিল, বিরাটের প্রথম সন্তান হবে ২০১৮ সালের ফেব্রুয়ারি থেকে ২০২০ সালের সেপ্টেম্বরের মধ্যে। ভামিকার জন্ম হয় ২০২১ সালের জানুয়ারিতে। বিরাটের প্রথম সন্তান তাঁর ভাগ্যোদয়ে প্রভাব ফেলবে বলেও উল্লেখ করা হয়েছিল।
২০২০-র সেপ্টেম্বর থেকে ২০২১ সালের সেপ্টেম্বর অবধি বিরাটের খারাপ সময় চলবে বলেও জ্যোতিষী ভবিষ্যদ্বাণী করেছিলেন। সেটাও মিলেছে। ২০১৯ সালের পর প্রায় তিন বছর বিরাটের ব্যাটে শতরানের খরা ছিল। ভারত অধিনায়ক বা আরসিবি অধিনায়ক হিসেবেও সময় মোটেই ভালো যায়নি।

তবে ২০২১ সালের সেপ্টেম্বর থেকে ২০২৫ সালের মধ্যে বিরাট সাফল্য পাবেন, এ কথা বলা হয়েছিল ৮ বছর আগেই। পেশাদার সাফল্যের পাশাপাশি অর্থনৈতিকভাবে স্ফীত হওয়ার বার্তা দেওয়া হয়েছিল। প্রথম সন্তানের জন্মের সময় হুবহু মেলাতে না পারলেও দ্বিতীয় সন্তানের জন্মের বিষয়টি কিন্তু মিলে গিয়েছে।

গত ১৫ ফেব্রুয়ারি বিরাট-অনুষ্কার কোলে এসেছে পুত্র অকায়। ২০২১ থেকে ২০১৪ সালের মধ্যে বিরাটের দ্বিতীয় পুত্রসন্তান-লাভের কথা ২০১৬ সালেই জ্যোতিষী বলেছিলেন। ২০২৫ থেকে ২০২৬ অবধি বিরাটের কেরিয়ার খুব যে মসৃণ হবে না, সেটাও বলা হয়েছে। তবে কেরিয়ারের সেরা সময় ২০২৭ সালে আসবে বলেও উল্লেখ করা হয়েছে। ২০২৮ সালের মার্চের আগেই বিরাট মাথা উঁচু করে অবসর নেবেন বলেও ভবিষ্যদ্বাণী করা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!