“সন্দেশখালিতে অপরাধীকে গ্রেফতার করতেই হবে”: রাজ্যপাল

0 0
Read Time:3 Minute, 27 Second

নিউজ ডেস্ক ::অপরাধীকে গ্রেফতার করতেই হবে। আরও একবার ফের বার্তা দিলেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। সন্দেশখালি ইস্যু ও শেখ শাহজাহান প্রসঙ্গে রাজ্যপালকে প্রশ্ন করা হয়েছিল। সেক্ষেত্রে এমনই বার্তা দিয়েছেন রাজ্যপাল।

রাজ্যপাল একটি অনুষ্ঠানে এসেছিলেন বুধবার। বিভিন্ন বিষয় নিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন রাজ্যপাল সিভি আনন্দ বোস৷ সেখানেই তিনি ফের সন্দেশখালি নিয়ে ক্ষোভ উগরে দিলেন।

সন্দেশখালি নিয়ে একের পর এক অভিযোগ উঠেছে শাসক দল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে৷ শেখ শাহজাহান সহ অন্যান্য তৃণমূল নেতাদের বিরুদ্ধে মানুষের ক্ষোভ রয়েছে। সাধারণ মানুষ পুলিশ প্রশাসনের বিরুদ্ধে মুখ খুলছে৷

রাজ্যপাল নিজে সন্দেশখালি গিয়েছেন। মহিলাদের সঙ্গে কথা বলে তিনি মর্মাহত৷ কেন্দ্রের কাছেও তিনি রিপোর্ট পাঠিয়েছেন। বিজেপির ফ্যাক্ট ফাইন্ডিং টিম রাজভবনে গিয়েছে। জাতীয় মহিলা কমিশনের চেয়ারপার্সনের সঙ্গেও রাজভবনে তাঁর বৈঠক হয়েছে।
রাজ্যপাল কি ফের সন্দেশখালি যাবেন? তিনি কি কোনও নির্দেশ দেবেন? এইসব প্রশ্ন উঠতে শুরু করেছে। এদিন সিভি আনন্দ বোস বলেন, সন্দেশখালি ঘটনা নিয়ে মুখ্যমন্ত্রীর সঙ্গে যোগাযোগ আছে। আমার মনে হয় একটা সলিউশনে পৌঁছতে পারবো।

শেখ শাহজাহান প্রসঙ্গে ফের কড়া মন্তব্য করেছেন রাজ্যপাল। এদিন তিনি বলেন,
শাহজাহান গ্রেফতারী নিয়ে হাইকোর্ট যা বলেছে, আমি তাতে সম্পূর্ণভাবে সহমত। আমি ইতিমধ্যেই স্পষ্টভাবে বলে দিয়েছি যে ক্রিমিনালকে গ্রেফতার করতে হবে।
এতদিন পর রাজ্য পুলিশের ডিজি রাজীব কুমার সন্দেশখালি গিয়েছেন। সন্দেশখালিতে গিয়ে তিনি বৈঠকও করেন। সাধারণ মানুষের সঙ্গে পুলিশের জন সংযোগের বার্তা দিয়েছেন রাজীব কুমার। এই বিষয়ে রাজ্যপাল বলেন,
আমি এই রাজ্যের রাজ্যপাল।আমি তদন্তকারী অফিসারদের এমন কিছু বলব না। যাতে পুলিশ আশাহত হয়। এই তদন্তের কী ফল হয় দেখব। অপরাধীকে গ্রেফতার করতেই হবে। এ বিষয়ে কোনও আপোষ নয়।

খালিস্তান ইস্যু এই মুহূর্তে রাজ্যের অত্যন্ত সরগরম ইস্যু। সেই বিষয়ে রাজ্যপালের বক্তব্য, এটা রাজনৈতিক ইস্যু। আমি এর মধ্যে ঢুকতে চাই না। বলতে চাই আমাদের পঞ্জাবের সমস্ত ভাই বোনদের প্রতি পূর্ণ সম্মান আছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!