জয়ের হ্যাটট্রিক অধরাই থাকল হরমনপ্রীতহীন মুম্বইয়ের

0 0
Read Time:4 Minute, 10 Second

নিউজ ডেস্ক ::মহিলাদের প্রিমিয়ার লিগে জয়ের হ্যাটট্রিক হল না মুম্বই ইন্ডিয়ান্সের। সোমবার মুম্বই খেলতে নেছেছিল ইউপি ওয়ারিয়রজের বিরুদ্ধে। এই ম্যাচে টুর্নামেন্টের প্রথম জয় পেল ইউপি। মুম্বইকে সাত উইকেটে হারিয়ে দিল ইউপি।

টুর্নামেন্টের প্রথম ম্যাচ খেলতে নেমেছিল মুম্বই ইন্ডিয়ান্স। তারা সেই ম্য়াচে শেষ বলে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে জয় ছিনিয়ে নিয়েছিল।এরপর গুজরাত জায়ান্টসের বিরুদ্ধেও ম্য়াচ জিতেছিল হরমনপ্রীতের দল। বুধবার জয়ের হ্যাটট্রিকের লক্ষ্যে নেছেছিল তারা। অন্যদিকে ইউপি ওয়ারিয়রজও এই নিয়ে চলতি টুর্নামেন্টে নিজেদের তৃতীয় ম্যাচে জয়ের খাতা খুলল।

দু দলই তারকার ছড়াছড়ি। কিন্তু ফর্ম ও পারফরম্য়ান্সের বিচারে কিছুটা এগিয়ে ছিল মুম্বই ইন্ডিয়ান্সই। বিশেষ করে হরমনপ্রীতের ফর্ম বাড়তি আত্মবিশ্বাস জুগিয়েছে দলকে। সামনে থেকে নেতৃত্ব দিয়ে গত ২ ম্য়াচেই অর্ধশতরান হাঁকিয়েছেন তিনি। যদিও এই ম্যাচে খেলতেই পারেননি হরমনপ্রীত কৌর। ন্যাটালি স্কিভার-ব্রান্ট মুম্বইয়ের অধিনায়কত্ব করেন।

টসে জিতে ইউপি বল করার সিদ্ধান্ত নেয়। নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৬১ রান তোলে মুম্বই। জবাবে ব্যাট করতে নেমে ১৬.৩ ওভারে ৩ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয় ইউপি। ব্যাট করার সুযোগ পেয়ে স্কোর বোর্ডে বড় রান তোলার পথেই এগিয়ে যায় মুম্বই ইন্ডিয়ান্স।


মুম্বইয়ের ওপেনার হেইলি ম্যাথিউজ ৪৭ বলে ৫৫ রান করেন। তাঁর ইনিংস সাজানো ছিল ৯টি চার এবং ১টি ছক্কা দিয়ে। তাঁকে আউট করেন রাজেশ্বরী গাইকোয়াড়। দলের অন্য এক ওপেনার যষ্ঠিকা ভাটিয়া করেন ২২ বলে ২৬। গ্রেস হ্যারিসের বলে সাজঘরে ফিরে যান মুম্বইয়ের এই ব্যাটার।

যদিও এই ম্যাচে মুম্বই দলের মিডল অর্ডার খুব বড় রান পেল না।অধিনায়ক ব্রান্ট ১৪ বলে ১৯ রান করেন। ,অ্যামেলিয়া কের ১৬ বলে ২৩ এবং পূজা বস্ত্রকর ১২ বলে ১৮ রান করে আউট হন। অংয়েরা ৬ বলে অপরাজিত ১৫) রান করেন। ৬ উইকেটে ১৬১ রানেই থামে মুম্বইয়ের ইনিংস। ইউপি এই ম্যাচে পাঁচ বোলারকে ব্যবহার করে। গ্রেস হ্যারিস, সোফি একলেস্টন, দীপ্তি শর্মা, অঞ্জলি সর্বানী, রাজেশ্বরী গাইকোয়াড় প্রত্যেকেই একটি করে উইকেট নেন।

জবাবে ব্যাট করতে নেমে আগ্রাসী মেজাজেই ব্যাটিং করতে থাকেন ইউপি দলের দুই ওপেনার। অ্যালিসা হিলি এবং কিরণ নভগিরে জুটি ৯৪ রান তুলে জয়ের ভিত গড়ে দেন। হিলি ২৯ বলে ৩৩ রান করেন, নভগিরে ৩১ বলে ৫৭ রানের ইনিংস খেলেন। তাহিলা ম্যাকগ্রা ১ রানে আউট হন। এর পর হ্যারিস এবং দীপ্তি শর্মা জুটি ইউপির জয় নিশ্চিত করেন। হ্যারিস ৩৮ এবং দীপ্তি ২৭ রান করেন। মুম্বইয়ের কোনও বোলারই সেভাবে দাগ কাটতে পারলেন না।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!