বড় ধাক্কা তৃণমূলে!

0 0
Read Time:4 Minute, 3 Second

নিউজ ডেস্ক ::সামনেই লোকসভা নির্বাচন। আর সেই নির্বাচনের আগে বড় ধাক্কা তৃণমূলে। বিজেপিতে ফিরলেন কালিয়াগঞ্জের বিধায়ক সৌমেন রায়। বিধানসভা ভোটে জয়ের ছয়মাসের মধ্যেই তৃণমূলে যোগ দিয়েছিলেন তিনি। বুধবার শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) হাত ধরে ফের একবার বিজেপিতে যোগ দিলেন সৌমেন রায়।

যা নিঃসন্দেহে বড় ধাক্কা শাসকদলের (TMC) কাছে। যদিও ধাক্কা মানতে নারাজ তৃণমূল। নেতৃত্বের কথায়, কে গেল আর কে থাকল তাতে কিছু যায় আসে না। উত্তরবঙ্গে লোকসভা নির্বাচনে তৃণমূল ভালো ফল করবে বলেই দাবি শাসকদলের।

বুধবার বিজেপি দফতরে সাংবাদিকদের মুখোমুখি হন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) । সেখানেই কালিয়াগঞ্জের বিধায়ক সৌমেন রায়ের ফের বিজেপিতে প্রত্যাবর্তনের বিষয়টি জানান। বলেন, কিছুদিনের জন্য অন্যত্র সৌমেন রায় গিয়েছিলেন। আবার বিজেপিতে ফিরে এসেছে। তবে বিষয়টিকে যাওয়া-আসা ভাবলে ভুল হবে বলে দাবি বিরোধী দলনেতার।

তাঁর কথায়, কালিয়াগঞ্জের বিধায়ককে ভয় দেখিয়েছিল তৃণমূল। তবে এখন থেকে বিজেপির সঙ্গে থেকেই তিনি কাজ করবেন। তবে সৌমেনের বিজেপিতে ফেরার পিছনে রাজ্য সভার সাংসদ অনন্ত মহারাজের বড় ভূমিকা রয়েছে বলে জানান নন্দীগ্রামের বিধায়ক।
বলেন, মহারাজ সৌমেন রায়ের সঙ্গে কথা বলেছেন। বিজেপির সঙ্গে থেকে কাজ করার বলেছেন। ফলে এখন থেকে বিজেপি বিধায়ক হিসাবে সৌমেন রায় থাকবেন বলেও দাবি শুভেন্দু অধিকারী। বলে রাখা প্রয়োজন, উত্তরবঙ্গ বিজেপির শক্তঘাঁটি। লোকসভা তো বটেই, বিধানসভাতেও উত্তরবঙ্গের একাধিক আসন পায় বিজেপি। যার মধ্যে ছিল কালিয়াগঞ্জ বিধানসভা আসনটিও।

কিন্তু বিধায়ক হিসাবে নির্বাচিত হয়েছিলেন সৌমেন রায়। কিন্তু ভোট প্রক্রিয়া মিটতেই ২০২১ সালের সেপ্টেম্বর মাসে তৃণমূলে যোগ দেন তিনি। তৎকালীন তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের উপস্থিতিতে ঘাসফুল শিবিরে যোগদান করেছিলেন সৌমেন। বলেন, বাংলার সংস্কৃতির সঙ্গে যায় নান বিজেপি। তৃণমূলেই আমার হৃদয় ছিল। একই সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের কথাও বলেন সৌমেন।
আর তাতে সামিল হতেই তৃণমূলে যোগ বলেও মন্তব্য করেছিলেন তিনি। বিভ্রান্ত হয়েই বিজেপিতে ছিলাম বলেও মন্তব্য করেন বিধায়ক। কিন্তু লোকসভা ভোটের আগেই তৃণমূলে মোহভঙ্গ। ফিরলেন বিজেপিতে। যদিও দলবদল নিয়ে এদিন কোনও মন্তব্যই করতে চাননি সৌমেন। গোটা সাংবাদিক বৈঠক জুড়ে একেবারে চুপই ছিলেন তিনি।

 বৃহস্পতিবার ফের একবার সন্দেশখালি যাচ্ছেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। হাইকোর্টের নিয়ম মেনেই তিনি এলাকায় যাবেন বলে জানিয়েছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!