নাম ঘোষণা হতেই টার্গেট ফিক্সড করলেন বিজেপি প্রার্থীরা

0 0
Read Time:5 Minute, 35 Second

নিউজ ডেস্ক ::একেবারে নজিরবিহীন! লোকসভা ভোটের দিনক্ষণ ঘোষণার আগেই প্রার্থী তালিকা প্রকাশ করল বিজেপি। দফায় দফায় বৈঠক শেষে গত কয়েকদিন আগেই দেশের একাধিক আসনে প্রার্থী তালিকা চূড়ান্ত করেন মোদী-শাহ। যার মধ্যে বাংলার ২০ টি আসনও ছিল।

শনিবার দিল্লি থেকে সেই নাম বিজেপির তরফে আনুষ্ঠানিক ঘোষণা করা হয়। তবে মোট ১৯৫ টি লোকসভা আসনে প্রার্থীর নাম ঘোষণা করা হয়েছে এদিন। তালিকার প্রথমেই রয়েছে নরেন্দ্র মোদীর নাম। এবারও বারাণসী কেন্দ্র থেকেই লড়াই করবেন তিনি।

ফের বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রে সৌমিত্র খাঁ -এর নাম প্রার্থী হিসেবে ঘোষণা হতেই আনন্দ উল্লাসে মেতে উঠলেন বিজেপি কর্মীরা। শুরু হল আবির খেলা শনিবার রাতে স্থানীয় বিজেপির কার্যালয়ে বিজেপি নেতা কর্মীরা আনন্দে মেতে ওঠেন। সৌমিত্র বলেন, কর্মী হিসাবে গর্বিত।
আমার উপরে ভরসা রাখার জন্য প্রধানমন্ত্রী-নাড্ডাকে ধন্যবাদ। জেতার ব্যাপারে ১০০ শতাংশ নিশ্চিত বলেও জানান বিষ্ণুপুরের বিদায়ী সাংসদ। এবার ২ লাখেরও বেশি ভোটে জিতব বলেও মন্তব্য করেছেন তিনি।

কাঁথি লোকসভা কেন্দ্র থেকে বিজেপির হয়ে টিকিট পেলেন শুভেন্দু অধিকারীর ভাই সৌমেন্দু। এরপরেই গেরুয়া রঙে মেতে উঠলেন তিনি। বলেন, আমার ওপর দল ভরসা রেখেছে। আমি দলের প্রতি কৃতজ্ঞ। যেভাবে দল চাইবে সেভাবে প্রচার করব। তবে সন্ত্রাস এবং অপশাসনের বিরুদ্ধে ভোট দেওয়ার আবেদন মানুষের কাছে রাখবেন বলে জানিয়েছেন সৌমেন্দু। তাঁর কথায়, তৃতীয়বার মোদীজীকে প্রধানমন্ত্রী করাতে হবে।
ঘাটালে সম্ভবত তৃণমূল প্রার্থী দেব। সেখানে আরেক টলিউডের অভিনেতা হিরণের নাম ঘোষণা করেছে বিজেপি। লড়াই যে সেখানে জোরদার হবে তা স্পষ্ট। নাম ঘোষণার পরেই এক সংবাদমাধ্যমকে হিরণ বলেন, মিথ্যা প্রতিশ্রুতি দেন উনি (পড়ুন-দেব)। মানুষের জন্যে ঘাটালে কোনও কাজ হয়নি। উনি দুর্নীতি করেন এবং করবেন। সিনেমা থেকে এত টাকা আসে না। ফের লোকসভায় দাঁড়াবেন বলেই নাটক বলেও দাবি অভিনেতার।

অন্যান্য লোকসভা আসনের পাশাপাশি মালদা জেলার দুটি লোকসভা আসনের প্রার্থী তালিকা ঘোষণা করল বিজেপি। পুনরায় উত্তর মালদা কেন্দ্রের প্রার্থী করা হয়েছে খগেন মুর্মুকে। অন্যদিকে দক্ষিণ মালদা কেন্দ্রের প্রার্থী করা হয়েছে শ্রীরূপা মিত্র চৌধুরীকে। বর্তমানে তিনি ইংলিশ বাজার বিধানসভা কেন্দ্রের বিজেপি বিধায়ক। খগেন মুর্মু জানান, এটা বড় চ্যালেঞ্জ। সারা দেশে বিজেপি কাজ করছে। প্রান্তিক মানুষের জন্য কাজ করছেন নরেন্দ্র মোদী।
নাম ঘোষণার পরেই কর্মীদের সঙ্গে রঙের উৎসবে মেতে উঠলেন হুগলির বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়। বলেন, আমার ওপর ভরসা করার জন্য বিজেপি নেতৃত্বকে ধন্যবাদ। বাংলা থেকে ৩৫টি আসন মোদীকে উপহার দেওয়ার টার্গেট রয়েছে। শুধু তাই নয়, ৪০০ পার করাই একমাত্র লক্ষ্য বলেও মন্তব্য করেন লকেট।

শুধু তাই নয়, তিনি বলেন, এখন যা বাংলার অবস্থা তাতে তৃণমূল সরকারই না ভেঙে যায়। পিসি-ভাইপো গোষ্ঠীদ্বন্দ্বের জন্যই তৃণমূল বরবাদ হয়ে যাবে। তবে বিজেপিতে কোনও ফাটল নেই বলেই মন্তব্য করেছেন হুগলির বিদায়ী সাংসদ।

আলিপুরদুয়ার লোকসভা কেন্দ্রের বিজেপির প্রার্থী হল মনোজ টিগ্গা। আলিপুরদুয়ার জেলার মাদারিহাট বীরপাড়া ব্লকের সিঙ্গানিয়া চা বাগানের বাসিন্দা পেশায় শিক্ষক মনোজ টিগ্গা। মাদারিহাট বিধায়ক মনোজ টিগ্গা বর্তমানে বিজেপি আলিপুরদুয়ার জেলা সভাপতি । এদিন প্রার্থী হওয়ার পর মনোজ টিগ্গা জানান আপকি বার ৪০০ পার এই স্লোগান নিয়ে আমরা চলবো। তিনি জানান দল আমাকে অনেকবার সূযোগ দিয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!