তৃণমূলে বিজেপির বিধায়ক মুকুটমণি অধিকারী!

0 0
Read Time:4 Minute, 9 Second

নিউজ ডেস্ক ::এবার তৃণমূল কংগ্রেসে বিজেপির বিধায়ক মুকুটমণি অধিকারী! বৃহস্পতিবার আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে তৃণমূল কংগ্রেসের মিছিল। তাতেই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পিছনে পা মেলাতে দেখা গেল রাণাঘাট দক্ষিণের বিজেপি বিধায়ককে। এই ঘটনা নিয়ে রাজ্য রাজনীতিতে শুরু হয়েছে চর্চা।

প্রাথমিকভাবে জানা গিয়েছে, মিছিলেই অভিষেক বন্দ্যোপাধ্যায় উপস্থিতিতে তৃণমূলে যোগ দিয়েছেন মুকুটমণি অধিকারী। তিনি অভিষেকের হাত থেকে দলীয় পতাকা নিয়েছেন। ২০২১ সালে বিধানসভা নির্বাচনে রাণাঘাট দক্ষিণ কেন্দ্রে বিজেপি প্রার্থী করেছিল মুকুটমণি অধিকারীকে। তিনি বিপুল ভোটে জয়লাভ করেছিলেন।

গতকাল রাজ্য এক যোগদান দেখেছিল। তৃণমূল কংগ্রেস দল ত্যাগ করেছেন তাপস রায়। তিনি গতকাল বিজেপিতে যোগদান করেন। আগামী সময়ে যত দিন রাজনীতি করবেন, তিনি বিজেপির সঙ্গে থাকবেন। এই কথাই তাপস রায় জানিয়েছিল। তৃণমূলের অন্দরেও এই যোগদান নিয়ে যথেষ্ট চর্চা হচ্ছে।

২৪ ঘন্টার মধ্যেই রাজ্যের রাজনীতিতে আরও একটি ঘটনা দেখা গেল। মমতা বন্দ্যোপাধ্যায় আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে মিছিলের ডাক দিয়েছিলেন। কলেজ স্কোয়ার থেকে সেই মিছিল শুরু হয়। অভিষেক বন্দ্যোপাধ্যায় মিছিলে উপস্থিত দেখা যায় অভাবনীয় ঘটনা।
তৃণমূলের মিছিলে বিজেপি বিধায়কের উপস্থিতি নিয়ে চর্চা শুরু হয়ে যায় রাজনৈতিক মহলে। রাণাঘাট দক্ষিণের বিজেপি বিধায়ক কী করছেন তৃণমূল মিছিলে? তাহলে কি তিনি এবার দলবদল করবেন? এই প্রশ্ন আরও জোরালো হয়ে যায়। কিছু সময়ের মধ্যেই দেখা যায় অভিষেক বন্দ্যোপাধ্যায় মুকুটমণি অধিকারীর হাতে তৃণমূলের দলীয় পতাকা তুলে দিচ্ছেন। মিছিলের শুরুতে এই দলবদল শোনা যাচ্ছে।

এরপর কি অনুষ্ঠানিকভাবে দলবদল করা হবে? সেই উত্তর বৃহস্পতিবার পর্যন্ত আসেনি। মিছিলে পুরো সময়টাই মুকুটমণি অধিকারীকে দেখতে পাওয়া যায়। অন্যান্য তৃণমূল নেতার সঙ্গে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ঠিক পিছনে হেঁটেছেন।
মুকুটমণি অধিকারী এদিন বলেন, নদিয়ার মানুষের উন্নতি চান তিনি। নদিয়ার মানুষ শান্তিতে থাকুন। গত পাঁচ বছরে রাণাঘাটে উন্নয়ন হয়নি। নীতি আদর্শচ্যুত বঙ্গ বিজেপি। সাধারণ মানুষ বিভ্রান্তির শিকার।

রাণাঘাটে লোকসভা কেন্দ্রে বিজেপি জগন্নাথ সরকারকে প্রার্থী করেছে। তিনি বিদায়ী সাংসদ। মুকুটমণি কি এই প্রার্থী নির্ধারণ মেনে নিতে পারেননি? সে কারণেই কি দলবদল করা হল? প্রশ্ন উঠছে।

রাণাঘাট এলাকায় মতুয়া ভোট রয়েছে। মতুয়া ভোটের দাক্ষিণ্যে বিজেপি নদিয়া জেলায় প্রভাব জারি রেখেছে। মুকুটমণি অধিকারীকে তৃণমূলে নেওয়া মতুয়া ভোট ব্যাঙ্কের জন্যই? প্রশ্ন উঠছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!