হুগলিতে দিদি নং ওয়ান রচনাই!

0 0
Read Time:4 Minute, 7 Second

নিউজ ডেস্ক ::সকলকে চমকে দিয়ে গতকাল তৃণমূল কংগ্রেসের প্রার্থী তালিকায় জায়গা করে নিয়েছেন অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। জনপ্রিয় টেলিভিশন শো দিদি নম্বর ওয়ানের সঞ্চালক রচনা। সেই সুবাধে বাংলার ঘরে ঘরে তাঁর নাম পরিচিত। কাজেই রচনাকে প্রার্থী করা একটা মাস্টারস্ট্রোকই বলা চলে তৃণমূল কংগ্রেসের।

কয়েকদিন আগে টেলিভিশনের জনপ্রিয় রিয়েলিটি শো দিদি নম্বর ওয়ানের অংশ হয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। পুরো গেম শোতেই অংশ নিয়েছিলেন তিনি। তাঁর সঙ্গে ছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায় সহ আরও অনেক তারকারা। তারপরেই জল্পনা শুরু হয়েছিল রচনাকে প্রার্থী করার কথা ভাবছে তৃণমূল কংগ্রেস। গতকাল সেই জল্পনাই সত্যি হল।

হুগলিতে লকেট চট্টোপাধ্যায়ের প্রতিপক্ষ হিসেবে তৃণমূল কংগ্রেস রচনা বন্দ্যোপাধ্যায়কে প্রার্থী করেছে। নিঃসন্দেহে শাসক দলের মাস্টারস্ট্রোক বলা চলে। গতকাল নাম ঘোষণা হতেই আজ প্রচার শুরু হয়ে গিয়েছে হুগলিতে। প্রার্থী নিজে না গেলেও তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা দিদি নম্বর ওয়ানের সমর্থনে দেওয়াল লিখন শুরু করে দিয়েছেন।

হুগলির দিদি নং ওয়ান হবেন রচনাই। দেওয়াল লেখা শুরু করে দাবী তৃনমূল মহিলা ব্রিগেডের।
গতকাল ব্রিগেড থেকে প্রার্থীদের নাম ঘোষণা করে তৃনমূল নেতৃত্ব। হুগলিতে লকেট চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে লড়াই করবেন রচনা বন্দ্যোপাধ্যায়।নাম ঘোষনার পরই হুগলিতে শুরু হয় দেওয়াল লিখন।
গত লোকসভা ভোটে নজর কেড়েছিল তারকা প্রার্থী বিজেপির লকেট চাটার্জি। তৃণমূল প্রার্থীকে হারিয়ে ২০১৯ শে হুগলির সাংসদ হন লকেট। এবার বিজেপি হুগলি লোকসভা কেন্দ্রে প্রার্থী করেন বিদায়ী সাংসদ লকেট চ্যাটার্জিকেই। পাল্টা তৃণমূলের প্রার্থী তারকা রচনা ব্যানার্জী।

আজ চুঁচুড়ার মতিবাগান এলাকায় তৃণমূল কর্মীরা দেওয়াল লিখতে শুরু করেন।হুগলি চুঁচুড়া পুরসভার প্রাক্তন চেয়ারম্যান গৌরীকান্ত মুখোপাধ্যায়ের সঙ্গে দেওয়াল লেখায় হাত লাগান মহিলা কর্মিরাও। কর্মীদের দাবি রচনা জিতবেন কোনো সন্দেহ নেই।

দিদি নম্বর ওয়ান টেলিভিশন শোয়ের দৌলতে রচনা বন্দ্যোপাধ্যায় ঘরে ঘরে পরিচিত নাম তাতে কোনও সন্দেহ নেই। সেই সুযোগের সদব্যবহার যে তৃণমূল কংগ্রেস করবে তাতে কোনও সন্দেহ নেই। যদিও বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায় তাতে গুরুত্ব দিতে নারাজ। তিনি বলেছেন লড়াইটা লকেট ভার্সেস রচনা নয় মোদী ভার্সেস মমতা। কাজেই তৃণমূল কংগ্রেস যাকেই প্রার্থী করুক না কেন। ভোট বাক্সে প্রতিফলন হবে অন্যটা। কাজেই লড়াইটা তাঁর সঙ্গে নয় বলেই জানিয়েছেন লকেট চট্টোপাধ্যায়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!