ইডির উপর হামলায় প্রথম গ্রেফতারি সিবিআই’য়ের

0 0
Read Time:3 Minute, 13 Second

নিউজ ডেস্ক ::সন্দেশখালিতে ইডির উপর হামলার ঘটনায় বড় মোড়! শেখ শাহজাহানের (Sheikh Shahjahan) তিন ‘ডানহাত’কে গতকাল গ্রেফতার করল সিবিআই। দফায় দফায় জিজ্ঞাসাবাদ শেষে তৃণমূল নেতা জিয়াসুদ্দিন মোল্লা, দিদারবক্স মোল্লা এবং ফারুক আকুঞ্জিকে গ্রেফতার করা হয়েছে। ইডির উপর হামলায় এটাই প্রথম এবং বড় গ্রেফতারি সিবিআইয়ের।

শুধু তাই নয়, এই ঘটনায় আরও বেশ কয়েকজন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার নজরে রয়েছে বলে জানা গিয়েছে। কলকাতা হাইকোর্টের তদন্তে সন্দেশখালিতে (Sandeshkhali) ইডির উপর হামলার তদন্ত করছে সিবিআই। এলাকার ‘বেতাজ বাদশা’ শেখ শাহজাহানকে (Sheikh Shahjahan) ইতিমধ্যে হাতে পেয়েছে তদন্তকারী সংস্থা।

হামলার দিন ঘটনাস্থলে (Sandeshkhali) কারা কারা ছিল সেই ভিডিও দেখিয়ে অভিযুক্ত চিহ্নিতকরণে কাজ করা হয়েছে। এমনকি তৃণমূল নেতা নিজেই নাকি অভিযুক্তদের চিহ্নিত করেছেন বলে সূত্রের খবর। এমনকি খতিয়ে দেখা হয়েছে কল লিস্টও। ইডির উপর হামলার আগে কাকে কাকে শেখ শাহজাহান ফোন করেছিলেন সেই সংক্রান্ত তথ্যও সিবিআইয়ের হাতে।

এই বিষয়ে আরও তথ্য জানতেই ‘বাদশা’র তিন শাগরেদ জিয়াসুদ্দিন মোল্লা, দিদারবক্স মোল্লা এবং ফারুক আকুঞ্জিকে তলব করে সিবিআই। আজ সোমবার তিনজনকে নিজাম প্যালেসে তলব করা হয়। সেই মতো সকাল থেকেই দফায় দফায় তিনজনকেই জেরা করেন সিবিআই আধিকারিকরা। নির্দিষ্ট তথ্যের ভিত্তিতে এই তিনজনকে জেরা করা হয়।
ক্কিন্তু দীর্ঘ জেরাপর্বে একাধিক তথ্য তিনজনই এড়িয়ে যান বলে খবর। আর এরপরেই জিয়াসুদ্দিন মোল্লা, দিদারবক্স মোল্লা এবং ফারুক আকুঞ্জিকে গ্রেফতার সিবিআই করে। বলে রাখা প্রয়োজন, ধৃত তিনজন ঘটনার দিন ইডির উপর হামলার সময় ঘটনাস্থলে ছিলেন বলে খবর।

সেই সংক্রান্ত তথ্য এবং ভিডিও সিবিআইয়ের কাছে আছে বলে খবর। শুধু তাই নয়, তিনজনই শেখ শাহজাহানের ঘনিষ্ঠ বলে দাবি তদন্তকারী সংস্থার। উল্লেখ্য, ধৃত জিয়াসুদ্দিন মোল্লা সরবেড়িয়া-আগরহাটি গ্রাম পঞ্চায়েতের প্রধান। এমনকি বাকি দুজনও শাহজাহানের বাজারের দায়িত্বে আছেন বলে জানা গিয়েছে। ইডির উপর হামলায় তিনজনের গ্রেফতারি বড় পদক্ষেপ বলেই মনে করা হচ্ছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!