জলপাইগুড়ির ঝড়ে মৃতদের পরিবারকে সমবেদনা প্রধানমন্ত্রী মোদীর

0 0
Read Time:3 Minute, 42 Second

নিউজ ডেস্ক ::জলপাইগুড়িতে মৃতদের পরিবারের প্রতি সমবেদনা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে তিনি মৃতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। সেই সঙ্গে বিজেপি কর্মীদের দুর্গতদের পাশে থাকার বার্তা দিয়েছেন। এদিকে আজই ঘটনাস্থলে যাচ্ছেন রাজ্যপাল সিভি আনন্দ বোস।

রাতেই জলপাইগুড়ির ঝড়ের খবর পেয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে। সোমবার সকালে এক্স হ্যান্ডেলে ঝড়ে মৃতদের পরিবারের পাশে থাকার আশ্বাস দিয়েছেন তিনি। তাঁদের প্রতি সমবেদনা জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বিজেপি কর্মীদের দুর্গতদের পাশে থাকার নির্দেশ দিয়েছেন মোদী। শিয়রে ভোট তাই ময়দান ছাড়তে নারাজ মোদী।

ইতিমধ্যেই রাজভবনে খোলা হয়েছে কন্ট্রোল রুম। সেখানে ঝড়ের তাণ্ডবে ক্ষতিগ্রস্তদের সবরকম সহযোগিতার সাহায্যের ব্যবস্থা করা হচ্ছে। আজই জলপাইগুড়ি যাচ্ছেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। তিনি সেখানে ক্ষতিগ্রস্তদের সবরকম সাহায্যের প্রতিশ্রুতি দিয়েছেন। সেই সঙ্গে টর্নেডোর তাণ্ডবে মৃত এবং ক্ষতিগ্রস্তদের নিয়ে খোঁজ নিচ্ছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক।

ইতিমধ্যেই উত্তরবঙ্গে পৌঁছে গিয়েছেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। সেখান থেকে তিনি উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আহতের সঙ্গে দেখা করবেন। তারপরে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করবেন রাজ্যপাল। সেখানে গ্রামবাসীদের সঙ্গে কথা বলবেন তিনি। কথা বলবেন সকলের সঙ্গে। এদিকে আবার আজই সেখানে যাচ্ছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।
ইতিমধ্যেই শুভেন্দু অধিকারী পৌঁছে গিয়েছেন উত্তরবঙ্গে। তিনি জানিয়েছেন এই সময়ে প্রশাসনের মাধ্যমে সাহায্য করা উচিত সরকারের। কারণ নির্বাচনী বিধি থাকায় কোনও রাজনৈতিক দল সাহায্য করতে পারবে না। তবে ভারত সেবাশ্রম সংঘ, রামকৃষ্ণমিশন সহযোগিতা করছে। স্বেচ্ছাসেবী সংস্থাগুলি সাহায্য করতে পারবে। তবে শুভেন্দু অধিকারী আজ সেখানে গিয়ে দুর্গতদের সঙ্গে কথা বলবেন বলে জানা গিয়েছে।

তার আগেই সেখানে পৌঁছে যাওয়ার কথা রাজ্যপাল সিভি আনন্দ বোসের। রাজভবনে কন্ট্রোলরুম খুলে তদারকি করা হচ্ছে। রাজভবনের সঙ্গে পরিস্থিতি নিয়ে যোগাযোগ করছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক। প্রধানমন্ত্রী মোদীও নির্দেশ দিয়েছেন সরা সরি রাজভবনের সঙ্গে যোগাযোগ রেখে েযন দ্রুত দুর্গতদের সাহায্য করা যায়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!