প্রচারে নামলেন বিজেপি প্রার্থী শীলভদ্র দত্ত

0 0
Read Time:3 Minute, 6 Second

নিউজ ডেস্ক ::চৈত্রের তাপ ছড়াচ্ছে। তাপমাত্রার পারদ বাড়ছে কলকাতাতেও। দমদম লোকসভা কেন্দ্রে বিজেপির প্রার্থী শীলভদ্র দত্ত। সোমবার সকালে তিনি প্রচারে বেরোলেন। তৃণমূল কংগ্রেস থেকে দুর্নীতি ইস্যুতে মন্তব্য করেছেন বিজেপির প্রার্থী।

এ দিন সকালে দমদমে দু’নম্বর তানোয়ার কলোনিতে তারা মায়ের মন্দিরে যান। সেখানে পুজো দিলেন বিজেপি প্রার্থী। তারা মায়ের আশীর্বাদ নিয়ে প্রচার শুরু করলেন দমদম লোকসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী আইনজীবী শীলভদ্র দত্ত। শুধু পুজো দিলেন না। সন্ন্যাসী বর্গদের ফল দিয়ে সেবা প্রদান করেন।

সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন, নরেন্দ্র মোদী পূর্ণ শক্তি নিয়ে আবার দেশের প্রধানমন্ত্রী নির্বাচিত হবেন। এমনটাই ঠাকুরের কাছে প্রার্থনা রাখলেন শীলভদ্র দত্ত। দমদমের মানুষ যাতে তাকে জয়ী করেন। ঠাকুরের কাছে সেই প্রার্থনা তিনি করলেন।

এবারের লড়াই ত্রিমুখী। দমদমে এবারও প্রার্থী হয়েছেন বিদায়ী তৃণমূল সাংসদ সৌগত রায়। সিপিএম প্রার্থী করেছে সুজন চক্রবর্তীকে। এই কেন্দ্রে লড়াই কতটা হবে? সেই নিয়ে চর্চা চলছে রাজনৈতিক মহলের একটা অংশে।
লড়াইটা কোনও ব্যক্তি বিশেষের বিরুদ্ধে নয়।সৌগত রায় প্রসঙ্গে বিজেপি প্রার্থী বলেন, উনি প্রফেসর মানুষ। কিন্তু ওনার ছাত্র গুলোকে চোর তৈরি করেছেন। সম্প্রতি বিরাটিতে আবাসন ভেঙে একজনের মৃত্যু হয়েছে। সেই প্রসঙ্গে তিনি বলেন, ওনারা কাটমানিটা পেলে সাংসদ থেকে কাউন্সিলর সবারই মুখ বন্ধ হয়ে যায়।

গতকাল উত্তরবঙ্গে ঝড়ে বেশ কয়েকজনের মৃত্যু হয়েছে। সেখানে রাজ্যের প্রশাসনিক প্রধান মমতা বন্দ্যোপাধ্যায় তৎক্ষণাৎ ছুটে যান। সেই প্রসঙ্গে তিনি জানান, প্রশাসনিক প্রধান তিনি যেতেই পারেন। সন্দেশখালি মায়েরা যে নির্যাতিত হয়, সেখানে কিন্তু তাঁর যাবার সময় হয় না। দিনহাটা প্রসঙ্গে তিনি বলেন, যতই সন্ত্রাস করুক সাধারণ মানুষ নিশীথ প্রামাণিকের সঙ্গে আছে। আর তিনি ওই কেন্দ্র থেকে পুনরায় নির্বাচিত হবেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!