তৃণমূলকে তীব্র আক্রমণ দিলীপ ঘোষের

0 0
Read Time:3 Minute, 46 Second

নিউজ ডেস্ক ::প্রাকৃতিক দুর্যোগ হলে তৃণমূলের একেবারে পোয়া বারো! যা মাল আসবে তা একেবারে ঝেড়ে ফাঁক করে দেবে। ফের লাগাম ছাড়া দিলীপ ঘোষ। সোমবারই ঝড় নিয়ে বিতর্কিত মন্তব্য করেন তিনি। উত্তরবঙ্গের প্রাকৃতিক দুর্যোগকে বিজেপি ঝড় বলে ব্যাখ্যা করেন। যা নিয়ে বঙ্গ রাজনীতিতে সমালোচনার ঝড় ওঠে।

কড়া ভাষায় বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থীকে আক্রমণ শানান অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) । বিতর্কের মধ্যেই ফের একবার একবার লাগামছাড়া দিলীপ (Dilip Ghosh)! সোমবার উত্তরবঙ্গে গিয়ে কড়া ভাষায় কেন্দ্রকে আক্রমণ শানান অভিষেক বন্দ্যোপাধ্যায়। আবাস যোজনার টাকা পেলে মানুষগুলি মাথার উপর ছাদ পেতেন।

এভাবে হাসপাতালে ভর্তি হত না বলেও মন্তব্য করেন তৃণমূলের সেকেন্ড ইন কমান্ড। আজ মঙ্গলবার প্রচারে বেরিয়ে এই বিষয়েই সাংবাদিকরা দিলীপ ঘোষের কাছে মতামত জানতে চান। আর সেই উত্তর দিতে গিয়েই একেবারে কড়া ভাষায় তৃণমূলকে আক্রমণ শানান। বিজেপি প্রার্থী বলেন, ওরা চায় বন্যা, ঝড় ভূমিকম্প। আর তা হলেই তো কামাই হবে।

শুধু তাই নয়, দিলীপের আরও দাবি, সরকারে যারা আছে তাদের দায়িত্ব মানুষের পাশে দাঁড়িয়ে মনোবল বাড়ানো, ক্ষতিপূরণ দেওয়া। বিরোধী পার্টি হিসাবে আমরাও মানুষের পাশে আছি। কথায় কথায় মমতা বন্দ্যোপাধ্যায় টাকার ফিরিস্তি শোনায়। কিন্তু তা মানুষের কাছে পৌছয় না।
এই প্রসঙ্গে আয়লা আমফানের টাকা নয়ছয়ের প্রসঙ্গ তোলেন দিলীপ। বলেন, আয়লা-আমফানে টাকা এসেছিল। কিন্তু তা তৃণমূলের নেতা এবং আত্মীয়দের পকেটে গিয়েছে। এবার তা যাতে না হয় সেই বার্তাও দেন বিজেপি নেতা। অন্যদিকে অধীর চৌধুরী বলেছেন মহ: সেলিম জিতবে।

এই প্রশ্নের উত্তরে দিলীপ বাবু বলেন, উনি কি নিজে জিতবেন। পরে মোঃ সেলিমের উকালতি করবেন। আগে নিজের বহরমপুর জিতুক। নিজের জিতলে অনেক হবে। না হলে কংগ্রেস শূন্য হয়ে যাবে! অধীর চৌধুরীকে কটাক্ষ করেন বর্ধমান-দূর্গাপুর লোকসভার বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ। যদিও বিতর্ককে দূরে সরিয়ে রেখেই এদিন সকাল থেকে একেবারে অনব্য মুডে দেখা যায় বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি। খেললেন ফুটবল। দিলেন কয়েকটি গোলও।

এরপর বাদামতলা এলাকায় যোগ দেন চা-চক্রে। সারলেন জনসংযোগও। শুধু তাই নয়, বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্র থেকে বিজেপি বিপুল ভোটে জয় পাবে বলেও মন্তব্য করেন দিলীপ ঘোষ। জাক খুবই তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!