“শুভেন্দু অধিকারীদের কেলেঙ্কারির পরিমাণ দেড় থেকে দুই লক্ষ কোটি টাকা”: অভিষেক

0 0
Read Time:3 Minute, 54 Second

নিউজ ডেস্ক ::প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দুর্নীতির বিরুদ্ধে কথা বলছেন। তিন জন নেতৃত্বের নাম বললেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তার মধ্যে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর নামও রয়েছে। শুভেন্দু অধিকারীদের কেলেঙ্কারির পরিমাণ দেড় থেকে দুই লক্ষ টাকা। এমন বিস্ফোরক মন্তব্য করলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক।

নির্বাচন কমিশন ও কেন্দ্রীয় সরকারকে ফের আক্রমণ করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। হুগলির মাটিতে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন তৃণমূলের সেকেন্ড ইন কমান্ড। গণতন্ত্রকে হত্যা করা সরকার ও নির্বাচন কমিশনের কাজ। এমনই মন্তব্য করেছেন তিনি।

দিল্লিতে তৃণমূল কংগ্রেসের প্রতিনিধি দলের উপর অন্যায় আচরণ হয়েছে। সেই দাবি করেছেন অভিষেক। পক্ষপাত দুষ্ট আচরণ করা হচ্ছে। এনআইএ এসপিকে কেবল ডেকে পাঠালে হবে না। এনআইএ ডিরেক্টরকে বদল করতে হবে। নির্বাচন কমিশন এর দায় এড়াতে পারে না। এই দাবি করেছেন অভিষেক।

দিল্লিতে তৃণমূল প্রতিনিধি দলের সঙ্গে যা হয়েছে, সেটি মধ্যযুগীয় বর্বরতা। নির্বাচন কমিশনের দিকে সরাসরি আঙুল তুলেছেন তৃণমূল নেতৃত্ব। গতকাল অভিষেক বন্দ্যোপাধ্যায় রাজ্যপাল সিভি আনন্দ বোসের সঙ্গে সাক্ষাৎ করেছিলেন। রাজ্যপালও তৃণমূল নেতৃত্বের বক্তব্যের সঙ্গে একমত। মঙ্গলবার অভিষেক এই কথা জানিয়েছেন।

রাজ্যপাল ফের সময় দিলে তৃণমূল নেতৃত্ব তাঁর কাছে যাবে। তাঁদের বক্তব্য রাজ্যপালের কাছে রাখা হবে। লড়াই চলবে, থেমে থাকা হবে না। দাবি করলেন অভিষেক। বিজেপি আসলে বিরোধীদের মাঠ ফাঁকা করতে চাইছে। সে কারণে এনআইএ তদন্তকারীদের পাঠানো হচ্ছে। কেন্দ্রীয় এজেন্সি বারবার তৃণমূল নেতাদের ডাকছে। এমনই বক্তব্য জোর গলায় দাবি করলেন অভিষেক।

বিজেপি চাইছে বিরোধীদের বাদ দিয়ে অবাধ শান্তিপূর্ণ নির্বাচন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দুর্নীতির বিরুদ্ধে সওয়াল করছেন। দুর্নীতি মুক্ত করতে চাইছেন তিনি। সেক্ষেত্র আগে হেমন্ত বিষ্ণু শর্মা, অজিত পাওয়ার, শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে তদন্ত করা হোক। এই তিন ব্যক্তির কেলেঙ্কারির পরিমাণ দেড় থেকে দুই লক্ষ কোটি টাকা। এমনই বক্তব্য জোর গলায় বললেন অভিষেক।

হুগলিতে তৃণমূল প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে মঙ্গলবার প্রচারে গিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি নিশ্চিত এবার হুগলি জেলায় কটি আসন তৃণমূল জিতবে। এখানকার বিদায়ী সাংসদ প্রাক্তন সাংসদ হিসেবে প্যাড ছাপিয়ে রাখুক। এমন ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেছেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!