দিল্লি দখলের লড়াই শুরু

0 0
Read Time:3 Minute, 15 Second

নিউজ ডেস্ক ::সবাই ভোট দিন। সকলেকে স্বতোঃস্ফূর্ত ভোটদানের আর্জি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। আজ দেশের প্রথম দফার ভোটগ্রহণ। মোট ১০২টি কেন্দ্রে আজ ভোট গ্রহণ চলছে। সকাল থেকে শান্তিপূর্ণ ভাবে স্বতোঃস্ফূর্ত ভোটদানের আর্জি জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

দিল্লির মসনদে কে বসবেন তার লড়াই শুরু হয়ে গেল আজ থেকে। আজ গোটা দেশে প্রথম দফার ভোট গ্রহণ হচ্ছে মোট ১০২টি কেন্দ্রে। সেই তালিকায় অরুণাচল প্রদেশ থেকে তামিলনাড়ু পর্যন্ত রয়েছে। সকল থেকেই প্রার্থী এবং সাধারণ ভোটাররা বুথে গিেয় ভোট দিতে শুরু করেছেন। উত্তরপূর্বের রাজ্য মেঘালয় থেকে শুরু করে সিকিম, রাজস্থানে সকাল সকাল প্রার্থীরা ভোট দিতে শুরু করেছেন।

সকাল সাতটা থেকে শুরু হয়েছে ভোট গ্রহণ। চলবে সন্ধে ৬টা পর্যন্ত। অবশ্য সবজায়গায় সমান নয় ভোট গ্রহনের সময়সীমা। পাহাড়ি এলাকায় ভোট গ্রহণ চারটে পর্যন্ত হবে বলে জানা গিয়েছে। সমতলের বুথগুলিতে সন্ধে ৬টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে। এই প্রথম এতো দীর্ঘসময় ধরে ভোট গ্রহণ হবে। প্রথম দফার ভোটে দেশবাসীকে স্বতোঃস্ফূর্ত ভোটদানের আর্জি জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সকাল সকাল বুথে গিয়ে যেন সকলে ভোট দেন তার আর্জি জানিয়েছেন তিনি।

এদিকে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ গণতন্ত্রের মহোৎসবে সকলকে সামিল হওয়ার আর্জি জানিয়েছেন। সকলে যেন সকাল সকাল বুথে গিয়ে নিজের ভোট দিয়ে আসেন সেই আর্জি জানিয়েছেন। নিজের ভোট নিজে দিন সকাল সকাল বুথে গিেয় ভোট দিন আর্জি জানিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সকালে গান্ধীনগরে রোড শো করেন তিনি। সেই রোড শো থেকে অমিত শাহ দাবি করেছেন এবার বিজেপি ৪০০ পার করবে। ফের কেন্দ্রে সরকার গড়বে এনডিএ জোট।

সকাল থেকেই বুথে বুথে লম্বা লাইন ভোটারদের। পশ্চিমবঙ্গের একাধিক জায়গায় বিক্ষিপ্ত অশান্তির খবর পাওয়া গিয়েছে। একাধিক জায়গায় বিজেপির বুথ অফিস পু়ড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। শীতলকুচিতে সিপিএমকর্মীকে মারধরের অভিযোগ উঠেছে। বিজেপির পোলিং এজেন্টকে মারধরের অভিযোগ করা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!